জ্যোতির এত খুশির কারণ কী?

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০২ অক্টোবর ২০১৯, ১৩:২৬ | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৯, ১১:৩২

ছবিতে দুই প্রজন্মের দুই তারকা। একজন ষাট ও সত্তরের দশকের ‘সারেং বউ’ খ্যাত সুপারহিট নায়িকা কবরী সারোয়ার, আরেকজন এ প্রজন্মের উদীয়মান তারকা জ্যোতিকা জ্যোতি। সম্প্রতি সাংবাদিকের ক্যামেরায় একই ফ্রেমে বন্দি হয়েছেন তারা। ছবিতে দুজনেই বেশ হাস্যেজ্জল। তবে কবরীর থেকে জ্যোতিকে যেন একটু বেশীই খুশি দেখাচ্ছে। এত খুশির কারণ কী নায়িকার?

ঘটনা হচ্ছে, গত ২৭ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পেয়েছে জ্যোতিকা জ্যোতি অভিনীত প্রথম ভারতীয় চলচ্চিত্র ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। এই ছবিটি কলকাতার নামিদামী সিনেমা হল সাউথ সিটি আইনক্সে বসে দেখেছেন কবরী সারোয়ার। সঙ্গে জ্যোতিও ছিলেন। নিজ দেশের এত বড় একজন তারকা কলকাতায় গিয়ে জ্যোতির প্রথম বিদেশি ছবি হলে বসে দেখেছেন, নায়িকার এত খুশির উৎস সেখানেই।

ছবিটি দেখার পর জ্যোতির অভিনয়ের ভূয়সী প্রশংসা করেন কবরী। খুশির কারণ সেটাও। এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায় জ্যোতি বলেন, ‘এটা আামর জন্য অবশ্যই বড় পাওয়া যে, কবরী আপা কলকাতায় গিয়ে আমার ছবি হলে বসে দেখলেন। যদিও নিজের কিছু কাজে কলকাতায় গিয়েছিলেন কবরী আপা। সেই ব্যস্ততার ফাঁকে আমার ছবি দেখেছেন, এটা আমার জন্য বড়ই সৌভাগ্যের।’

প্রসঙ্গত, কালজয়ী লেখক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ উপন্যাসের ছায়া অবলম্বনে একই নামে এই ছবিটি নির্মাণ করেছেন প্রদীপ্ত ভট্টাচার্য। মহালয়া উপলক্ষে কলকাতার ৩০টি হলে গত ২৭ সেপ্টেম্বর মুক্তি পায় ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। এরই মধ্যে সেটি বেশ সাড়া ফেলেছে পশ্চিমবঙ্গে। প্রথম ছবি দিয়েই ওপার বাংলার দর্শকদের নজর কেড়েছেন বাংলাদেশের অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।

এই ছবিতে জ্যোতির নায়ক ঋত্বিক চক্রবর্তী। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাহুল ব্যানার্জী। ময়মনসিংহের মেয়ে জ্যোতির মামাবাড়ি কলকাতায়। কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ছবির কাজের সূত্রে ২৫ বছর পর তিনি মামাবাড়িতে গিয়েছিলেন। জ্যোতি আরও জানান, এ ছবির জন্য দেড় বছর ধরে তিনি নিজেকে তৈরি করেছেন। উচ্চারণে মনযোগ দেন এবং তালিম নেন ক্ল্যাসিক্যাল নাচের।

ঢাকাটাইমস/০২ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :