ভারতীয় ক্রিকেটারের প্রেমে সুইডিশ অভিনেত্রী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৯, ০৯:২৮

বিরাট কোহলি ও আনুশকা শর্মার পর এবার আরও এক ক্রিকেট-বলিউডের প্রেমকথা নিয়ে সরসগরম ভারতীয় সংবাদমাধ্যম। দেশটির ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে নাকি প্রেম করছেন বলিউডের সুইডিশ অভিনেত্রী এলি আব্রাম। বিভিন্ন সময়ই তাদের একসঙ্গে ডেট করতে দেখা গেছে।

বর্তমানে লন্ডনে রয়েছেন হার্দিক। ইনজুরির জন্য সেখানে অস্ত্রোপচারও করা হয় তার। বলিউড সূত্রে খবর, লন্ডনের হাসপাতালে থাকার সময় অভিনেত্রী এলি বেশিরভাগ সময়ই সেখানে হার্দিকের পাশে ছিলেন। হার্দিক ও তার পরিবারের খেয়ালও রাখতেন।

সুইডেনের বাসিন্দা এলি বলিউডের বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন। ‘মিকি ভাইরাস’, ‘নাম শাবানা’, ‘পোস্টার বয়েজ’, ‘কিস কিসকো পেয়ার কারু’ ছবিগুলোতে দেখা গেছে তাকে।

গত বছর বড় ভাই ক্রুণালের পান্ডিয়ার এলিকে আমন্ত্রণ করে প্রেমকথায় নয়া ইন্ধন জুগিয়েছিলেন হার্দিক। বিয়েতে এসে জল্পনার আগুনে ঘি ঢেলে দিয়েছিলেন এলি আব্রামও। রিসেপশনে তোলা এলি-হার্দিকের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। মাছে অবশ্য তাদের ব্রেকআপের খবরও শোনা গিয়েছিল।

এর আগে বলিউডের আরেক অভিনেত্রী এষা গুপ্তার সঙ্গে নাম জড়িয়েছিল হার্দিকের। গুঞ্জন রটেছিল, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু হার্দিকের জীবনে এলি আসায় সেই গুঞ্জনে ভাটা পড়ে যায়। যদিও তাদের সম্পর্ক নিয়ে হার্দিক বা এলি কোনো মন্তব্য করেননি।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :