‘শুদ্ধি অভিযানে’ সহযোগিতার অঙ্গীকার যুবলীগ চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৯, ১২:২৭ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৯, ১১:১৪

দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে চলমান ‘শুদ্ধি অভিযানে’ সর্বাত্মক সহযোগিতার অঙ্গীকার করেছেন যুবলীগের নতুন চেয়ারম্যান ফজলে শামস পরশ। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের যুবলীগ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

রবিবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

গতকাল যুবলীগের সপ্তম কংগ্রেসে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ফজলুল হক মনির বড় ছেলে পরশ। এছাড়া সাধারণ সম্পাদক হয়েছেন মইনুল হোসেন নিখিল।

নবনির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক দায়িত্ব পাওয়ার পরদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যান। এ সময় তাদের সঙ্গে বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা জানানো শেষে নতুন চেয়ারম্যান গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেন। তিনি জানান, চলমান শুদ্ধি অভিযানে নতুন কমিটি সর্বাত্মক সহযোগিতা করবে। মাদকের ব্যাপারে কোনো ছাড় দেবেন না তারা। যুবলীগের কেউ মাদকের সঙ্গে যুক্ত প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শের যুবলীগ গড়ে তোলার অঙ্গীকার করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক থেকে যুবলীগের চেয়ারম্যানের দায়িত্ব পাওয়া পরশ যুবকদের রাজনীতিতে আসার আহ্বান জানান।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :