ফাখরুলের ‘গণ্ডি’তে ভারতের দেবজ্যোতি

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৪ নভেম্বর ২০১৯, ১৫:৫১ | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৯, ১৫:৪৭

‘ভুবন মাঝি’ খ্যাত নির্মাতা ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি’। শুটিং শেষে বর্তমানে চলছে এটির সম্পাদনার কাজ। সব অভিনয়শিল্পীরা তাদের ডাবিং শেষ করেছেন। এরই মাঝে এবার ছবিটির সঙ্গে যুক্ত হলেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র। আবহসংগীতের পাশাপাশি ছবির একটি গানের সংগীত পরিচালনা করবেন তিনি।

দেবজ্যোতি মিশ্র বলেন, ‘ছবিটির বিষয়-বৈচিত্র্য ভালো। গত বছরের শেষের দিকে পরিচালক ফাখরুল আরেফীন খান আমাকে গল্পটি শোনান। তার মুখে গল্পটি শুনেই ছবির আবহসংগীত পরিচালনায় রাজি হয়েছি। আশা করছি সবাইকে একটু ভিন্ন কিছু উপহার দিতে পারব।’

পরিচালক ফাখরুল আরেফীন বলেন, ‘ছবির গল্পে যেমন রয়েছে প্রাশ্চতের আধুনিকতা, তেমনি আছে প্রাচ্যের বিভিন্ন ঘটনা। এটির শুটিং বাংলাদেশ ও লন্ডনে হয়েছে। তাই চিন্তা করেছিলাম, এমন কাউকে দিয়ে ছবির আবগসংগীত করাবো, যিনি প্রাচ্য আর প্রাশ্চাতের সংগীত নিয়ে কাজ করেন। তখনই দেবজ্যোতি মিশ্রর কথা মনে হল। তার সঙ্গে কথা বলা মাত্রই তিনি রাজি হলেন।’

রোমান্টিক-কমেডি ঘরানার ‘গণ্ডি’ চলচ্চিত্রের কাহিনি এগিয়ে যাবে ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কিভাবে নেয়, এটাই উঠে আসবে চলচ্চিত্রটিতে।

এই ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন কলকাতার ‘ফেলুদা’ খ্যাত সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা। এছাড়াও আছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, কলকাতার পায়েল মুখার্জিসহ অনেকে।

ঢাকাটাইমস/২৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :