ঢাকাটাইমসের সম্পাদককে হুমকির প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৯, ১২:২৯

চাদার দাবিতে দৈনিক ‘ঢাকা টাইমস’, অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস২৪ডটকম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন স্থানীয় সাংবাদিকরা। বৃহস্পতিবার সকাল ১০টায় সিরাজগঞ্জ বাজার স্টেশনের মুক্তির সোপান এলাকায় এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবাদিক আব্দুল হামিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাংবাদিক আব্দুস কুদ্দুস, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম তফিজ উদ্দিন, অর্থ সম্পাদক সুকান্ত সেন, সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, সাংবাদিক অশোক ব্যানার্জী প্রমুখ।

এসময় বক্তারা আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা তীব্র নিন্দা জানিয়ে বলেন, যারা এই হুমকির ঘটনায় জড়িত তাদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে হবে।

বক্তারা আরো বলেন, তাদের কাছে অস্ত্র আছে। সে জন্য অস্ত্রের ভয় দেখিয়ে প্রাণনাশের হুমকি দিতে পারে, কিন্তু সাংবাদিকদের অস্ত্র কলমকে হুমকির মাধ্যমে থামিয়ে রাখা যাবে না।’

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশটি পরিচালনা করেন দৈনিক ‘ঢাকা টাইমস’, অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস২৪ডটকম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি রানা আহমেদ।

এসময় অন্যান্যের মধ্যে ছিলেন- দৈনিক কলম সৈনিকের বার্তা সম্পাদক ও জাগো নিউজের জেলা প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজু, দৈনিক ভোরের ডাকের স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম, দৈনিক নওরোজ জেলা প্রতিনিধি আব্দুল্লাহ শেখ, দৈনিক কলম সৈনিকের স্টাফ রিপোর্টার মহির উদ্দিন, আশিক-ই-রাব্বি, দৈনিক সিরাজগঞ্জ বার্তার বার্তা সম্পাদক বদরুল আলম দুলাল, সলঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম দুলাল উদ্দিন আহম্মেদ, দৈনিক যুগের কথার স্টাফ রিপোর্টার এএইচ মুন্না, হুমায়ন কবির সুমন, দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি আজিজুর রহমান মুন্না, দৈনিক দেশ বার্তার জেলা প্রতিনিধি জিয়াউল হক, সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি সুজন সরকার, জাতীয় দৈনিক আজকের জনবাণীর যুগ্ম-বার্তা সম্পাদক ও গণমুক্তির জেলা প্রতিনিধি শুভ কুমার ঘোষ, দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি সোহাগ হাসান জয়, দৈনিক জাগো জনতার জেলা প্রতিনিধি সাজেদুল ইসলাম মিলন, চৌহালী প্রেসক্লাবের সভাপতি রোকুজ্জামান, ঢাকাটাইমসের উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি লিখন আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি রিয়াজুল ইসলাম রানা প্রমুখ।

প্রসঙ্গত, শনিবার দুপুরে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে আরিফুর রহমান দোলনকে ফোন করে টাকা চাওয়া হয়। এসময় একটি অপরিচিত নম্বর থেকে তার ব্যক্তিগত নম্বরে ফোন দিয়ে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে চাঁদা দাবি করে। টাকা দ্রুত সময়ে না পাঠালে এবং এ বিষয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেয় শীর্ষ সন্ত্রাসী পরিচয়দানকারী শাহাদাত। দুই দিনের মাথায় সোমবার শীর্ষ সন্ত্রাসী সুব্রতবাইন পরিচয়ে আবার তাকে ফোন করে টাকা দাবি করা হয়। টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ ব্যাপারে ঢাকা টাইমস সম্পাদক রমনা মডেল থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :