লক্ষ্মীপুরে আগুনে পুড়ে ছাই ১৯ দোকান

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:৪৯ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:৪৬

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার রামগতি বাজারে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে তিনটি বসতঘর ও ১৯টি ব্যবসা প্রতিষ্ঠান। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানায়, বাজারের একটি কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন অন্যান্য দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামগতি ও কমলনগর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু তার আগেই পুড়ে ছাই হয়ে যায় তিনটি বসতঘর এবং মুদি দোকান, লাইব্রেরি, স্বর্ণের কাপড়ের, ঘড়ির ও মোবাইলেল দোকানসহ ১৯টি ব্যবসা প্রতিষ্ঠান। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি দোকান মালিকদের।

রামগতি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল হাসেম ঘটনা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মোমিন। তালিকা করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে বলে এ সময় তিনি আশ্বাস দেন।

ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :