আ.লীগকে ক্লিন করতে শুদ্ধি অভিযান চলবে: কাদের

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ১৯:২৬

আওয়ামী লীগকে ক্লিন ইমেজ দিতে চলমান শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেন, কোনও দূষিত রক্ত থাকবে না আওয়ামী লীগে। দূষিত রক্ত মুক্ত করে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করা হবে।

বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কাদের। এসময় তিনি দলকে ক্লিন ইমেজের পার্টিতে রূপান্তরিত করতে শেখ হাসিনার শুদ্ধি অভিযান সফল করার আহ্বান জানান।

বিএনপি জোটের সরকার সংখ্যালঘুদের সরকার বলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সম্প্রতি যে মন্তব্য করেছিলেন তা হাস্যকর বলেও মনে করছেন কাদের।

ফখরুলের বক্তব্যের বিষয়ে তিনি বলেন, ‘২০০১ সালে বিএনপি মাইনরিটিদের ওপর যে অত্যাচার করেছে, তা একাত্তরের বর্বরতার সঙ্গে তুলনীয়। একমাত্র শেখ হাসিনার সরকারই মাইনরিটিবান্ধব সরকার।’

হবিগঞ্জ আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আবু জাহির। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য আব্দুল মজিদ খানের পরিচালনায় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ ও আহমদ হোসেন, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মাহবুব আলী, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ প্রমুখ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হবিগঞ্জ জেলার নতুন কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির ও সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরীর নাম ঘোষণা করেন।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :