ম্যাজিস্ট্রেটের সঙ্গে অসৌজন্যমূলক আচরণে চেয়ারম্যান বরখাস্ত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৯, ১৮:০৪

কুমিল্লায় বিনা অনুমতিতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ ও ম্যাজিস্ট্রেটের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের দায়ে চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো. ইফতেখার আহমেদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ২২ ডিসেম্বর এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘মোশারফে হোসেন কাশিনগর আলিম মাদ্রাসায় জেডিসি পরীক্ষা-২০১৯ চলাকালে বিনা অনুমতিতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে সরকারি নির্দেশনা অমান্য করা এবং দায়িত্বরত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেছেন।

জনস্বার্থে তার দ্বারা ইউনিয়ন পরিষদের ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোনে সমীচীন নয় মনে করে সংঘটিত অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার আইনে ইউপি চেয়ারম্যান মোশারেফকে তাঁর পদ থেকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়।’

এ বিষয়ে অভিযুক্ত মোশারেফ হোসেন বলেন, এটা আসলে ভুল বুঝাবুঝি। আমি ম্যাজিস্ট্রেটের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করিনি। আইনজীবীর মাধ্যমে বিষয়টি নিরসনের চেষ্টা করবো।

ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :