চুয়াডাঙ্গায় হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২০, ২১:৩১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কৃষক বাবুর আলী হত্যা মামলায় নারীসহ তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রবিউল ইসলাম এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- আলমডাঙ্গা উপজেলার গড়চাপড়া গ্রামের পূর্বপাড়ার ইখতিয়ার আলি (২৭), একই এলাকার গৃহবধূ মাহিমা খাতুন (২৩) ও পাঁচকমলাপুর মাঝেরপাড়ার জুয়েল হোসেন (২৫)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৮ এপ্রিল সন্ধ্যায় গ্রামের একটি চায়ের দোকান থেকে বাড়ি ফিরছিলেন কৃষক বাবুর আলী। এ সময় দুর্বৃত্তরা তাকে অপহরণ করে গড়চাপড়া গ্রামের একটি মাঠের কুড়ে ঘরে নিয়ে কুপিয়ে হত্যা করে। এদিকে, বাবুর বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। পরদিন সকালে ওই কুড়ে ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সেদিনই তার স্ত্রী মমতাজ খাতুন আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্ত শেষে পরের বছরের ১০ এপ্রিল পাঁচজনকে আসামি উল্লেখ করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন আলমডাঙ্গা থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম।

এরপর ১৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও নিরীক্ষা শেষে তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয়া হয়। অন্য দুই আসামি কামাল হোসেন ও রশিদুল হককে মামলা থেকে বেকসুর খালাস দেয়া হয়।

(ঢাকাটাইমস/৪মার্চ/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :