সৃজিতকে নিয়ে চিন্তিত মিথিলা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২০, ১৪:৪৬

‘কাকাবাবু’ ছবির শুটিং সেরে গেল বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা থেকে ভারতে ফিরেছেন কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-সহ গোটা টিম। বিমানবন্দরে ইমিগ্রেশন থেকে ছাড়পত্র পেয়ে তারা সবাই বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বিমানবন্দরেও মুখে মাস্ক পরে থাকতে দেখা গেছে তাদের।

এদিকে মরণ ভাইরাস করোনার কারণে সৃজিতের সঙ্গে দেখা করতে যেতে পারেননি তার স্ত্রী রাফিয়াত রশীদ মিথিলা। আফ্রিকায় যাওয়ার ভিসাও তিনি পাননি, বন্ধ ভারতের ভিসাও। তাই কবে তাদের দেখা হবে তার ঠিক নেই। ফলে মন খারাপ দুজনেরই।

আফ্রিকা থেকে ফিরে সৃজিত আইসোলেশনে আছেন ঠিকই, কিন্তু তাকে নিয়ে খুবই চিন্তিত স্ত্রী মিথিলা। কাজের ফাঁকে সময় পেলেই ফোন করছেন। হোয়্যাটস অ্যাপ কল, ভিডিও কলই এখন ভরসা। মেয়ে আইরার স্কুল ছুটি। এদিকে মিথিলাও বাড়ি থেকে অফিসের কাজ সারছেন।

শুধু মিথিলাই নন, মেয়ে আইরাও সৃজিতকে বলে দিয়েছে কীভাবে হাত ধুতে হবে। এত কিছু করেও চিন্তা দূর হচ্ছে না মিথিলার। ডেভলপমেন্ট সেকটরে কাজ করেন এই বাংলাদেশি অভিনেত্রী। ফলে করোনা নিয়ে তিনি খুবই সচেতন। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি পরিবার পরিজনদেরও সচেতন করার চেষ্টা করছেন।

ঢাকাটাইমস/২১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :