পৃথিবীটা এলিয়েনদের গ্রহ হয়ে যাচ্ছে: মোনালিসা

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ৩০ মার্চ ২০২০, ১৪:৫৩ | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ১৪:৩৭

মরণঘাতি করোনাভাইরাস থাবা মেরেছে পৃথিবীর অধিকাংশ দেশে। বাদ যায়নি বাংলাদেশও। ইতোমধ্যে বাংলাদেশে পাঁচজনের মৃত্যু হয়েছে। আক্রান্ত ৪০ জনের বেশি। তবে করোনাভাইরাসে দেশের থেকে বিদেশের মাটিতে বেশি বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার মধ্যে আমেরিকাপ্রবাসী বাংলাদেশির মৃত্যুর সংখ্যা সবচেয়ে বেশি। বর্তমানে সেই দেশেই রয়েছেন বাংলাদেশের একসময়কার জনপ্রিয় মডেল ও নাট্য অভিনেত্রী মোনালিসা।

করোনার উৎপত্তিস্থল চীনের উহান শহরের পরে সবচেয়ে বেশি মৃত্যু হচ্ছে ইতালির রোম এবং আমেরিকার নিউ ইয়র্ক শহরে। ২০১৩ সাল থেকে মোনালিসা সেই নিউ ইয়র্ক শহরেই থাকছেন। সেখানকার সেফোরা নামের একটি আন্তর্জাতিক মেকআপ প্রতিষ্ঠানে বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন। নিউ ইয়র্কে করোনায় মৃত্যুর মিছিল দেখে শঙ্কিত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন তার সেই শঙ্কার কথা।

রবিবার ইনস্টাগ্রামে মোনালিসা লেখেন, ‘দিন দিন আমাদের চারপাশটা অপরিচিত হয়ে উঠছে। প্রতি সকালে ঘুম থেকে উঠে চিন্তা করি, আমি এখনো বেঁচে আছি! জানালা দিয়ে বাইরে তাকালেই খা খা করে। রাস্তাশূন্য, মানুষ নেই, গাড়ি নেই, নেই সংগীত। মানুষ মারা যাচ্ছে প্রতিদিন। দিন দিন পৃথিবীটা যেন এলিয়েনদের গ্রহ হয়ে যাচ্ছে। মনে হচ্ছে আমরা পৃথিবীর শেষ প্রান্তে এসে পড়েছি। হে আল্লাহ, কখন এই অবস্থা ঠিক হবে? কবে আমরা আমাদের স্বাভাবিক জীবনে ফিরে যাবো? পৃথিবীর এমন অবস্থা আমি জীবনে কখনোই দেখিনি। কেউ জানে না কাল কী হবে, কে আক্রান্ত হবে, কে মারা যাবে।’

ঢাকাটাইমস/৩০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :