এত বাজি কেনা হলো কখন?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২০, ১৬:৫৩

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আবেদনে সাড়া দিয়ে রবিবার রাতে ৯ মিনিটের জন্য ঘরের আলো নিভিয়ে প্রদীপ, মোমবাতি জ্বেলেছিল গোটা ভারত। কিন্তু সেই সময় দেদার বাজি-পটকাও ফেটেছে ভারত জুড়ে। আর সেটাই মানতে পারছেন না অনেকে। এই তালিকায় আছেন ভারতীয় ক্রিকেট দলের অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিনও।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য একজোট হতে আবেদন করেছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু দেশটি জুড়ে ৯ মিনিটের এই সময়ে দেখা গিয়েছে আতশবাজির প্রদর্শনী। প্রদীপ, মোমবাতি ও মোবাইলের ফ্ল্যাশ ছাড়াও বাজির উৎসবে মেতে ওঠেন অনেকে। এটা নিয়েই প্রশ্ন তুলেছেন টেস্ট বিশেষজ্ঞ অশ্বিন।

সোশ্যাল মিডিয়ায় তিনি প্রশ্ন করেছেন, ‘আমি তো ভেবে অবাক হয়ে যাচ্ছি যে, এত বাজি কোথা থেকে কিনল সবাই। সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন অবশ্য, বাজিগুলো কেনা হল কখন।’ ভারত জুড়ে ২১ দিনের লকডাউন চলছে এখন। তার মধ্যে বাজি কখন আর কোথায় কেনা হল, এটাই ভাবাচ্ছে অশ্বিনকে।

ভারতীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে ক্রীড়াবিদরা অবশ্য এগিয়ে এসেছিলেন রবিবার রাতে। শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, পিভি সিন্ধুরা জ্বেলেছেন প্রদীপ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তাঁরা।

(ঢাকাটাইমস/৬ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :