করোনা পরিস্থিতি ভালো হলে কী করবেন নায়িকারা ?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২০, ১১:০২

অভিনয়শিল্পীরা শুটিংয়ের জন্য বিভিন্ন স্থানে যান। ভ্রমণ করেন। ঘরে আবদ্ধ জীবন তাদের জন্য নয়। কিন্তু এখন করোনাভাইরাস মোকাবিলার জন্য বাধ্য হয়ে ঘরে থাকতে হচ্ছে। যাকে বলে হোম কোয়ারেন্টিন। এই অবস্থা শেষ হলে কী করবেন তারা ?

কোয়ারান্টাইন উঠলে কী করবেন তারা সুতারিয়া ও সোনাক্ষী সিনহা? সমুদ্র সৈকত মিস করছেন তারা-সোনাক্ষী।

করোনা সংক্রমণ ঠেকাতে বলিউড ঘরবন্দী। কণিকা কাপুরের করোনা সংক্রমণ আরও ভয় পাইয়ে দিয়েছে সবাইকে। কিন্তু এভাবে ঘরে বসে ক'দিন ভালো লাগে? তাই কোয়ারান্টাইন উঠলে কী কী করবেন এখন থেকেই তার ছক কষছেন তারা সুতারিয়া , সোনাক্ষ্মী সিনহা।

তারা সুতারিয়া সোশ্যালে কালো সাঁতারের পোশাক পরে সমুদ্রে গা ভিজিয়ে থাকার ছবি শেয়ার করেছেন। এবং ক্যাপশন দিয়েছেন 'আমি যেখানে থাকতে চাই। যদিও সবাই এখন বলবেন, এখন এসব হবে না।'

একটি পুরনো ভিডিও পোস্ট করে সোনাক্ষী সিনহা জানিয়েছেন, কোয়ারান্টাইনের পর 'আমি এই করতে চাই!' তাঁর এই ভিডিও ১৯ মিলিয়ন ভিউয়ার্স পেয়েছে। ভিডিওতে দেখা গেছে সমুদ্রের গভীরে ঝাঁপ দিয়ে ডুব সাঁতার কাটছেন সোনাক্ষী।

সবাই গরমে সমুদ্রে যাওয়ারই প্ল্যান করেন। তাই ঘরবন্দি অবস্থায় বলিউড তারকাদের সমুদ্র সৈকতের কথা মনে পড়বে, এটাই স্বাভাবিক।

করোনা ঠেকান জীবাণুমুক্ত হয়ে, ডিটক্স ফুট প্যাড দিয়ে সুতারিয়ার ছবিটি মালদ্বীপের। যেখানে তিনি ভীষণ সুন্দর কালো সাঁতারের পোশাকে ধরা দিয়েছিলেন। মাথায় বড় টুপি। পেছনে সূর্যাস্ত অপূর্ব ব্যাকগ্রাউন্ড তৈরি করেছিল।

মালদ্বীপ ট্রিপ থেকে তোলা আরও একটি ছবি শেয়ার করেছেন তিনি। রেড লাইফ জ্যাকেট সহ হলুদ রঙের টুল পোশাকে জলের ভেতর ছুটছেন ওয়াটার স্কুটার চেপে।

সোনাক্ষীও খুব বেশি পিছিয়ে নেই। তার মালদ্বীপের অ্যাডভেঞ্চার ডায়েরিতে গত বছর তাঁকে দেখা গেছে জলভরা মেঘের দিকে তাকিয়ে বসে রয়েছেন

কখনও তিনি নীল প্রকৃতির মধ্যে হারিয়ে গেছেন নৌকায়ে চড়ে। গ্রীষ্ম আসতেই তাই সমুদ্রের টানে নিজেদের সমুদ্র সৈকতে তোলা ছবি পোস্ট করেছেন বলিইড তারকারা।

ঢাকাটাইমস/১১এপ্রিল/এসকেএস/এজেড

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :