অসহায় বিএনপি কর্মীদের পাশে সাবেক ফুটবলার আমিনুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মে ২০২০, ২০:০০ | প্রকাশিত : ২০ মে ২০২০, ১৯:৩১

দেশে মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে গত প্রায় তিন মাস ধরে বিপুলসংখ্যক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। পরিবার পরিজন নিয়ে তিনবেলা পেটপুড়ে খাওয়ারও সুযোগ পাচ্ছেন না এসব মানুষ। এমন মানুষের মধ্যে বিএনপিসহ অন্যান্য দলের মাঠ পর্যায়ের নেতাকর্মীরাও আছেন। তাই নিজ এলাকার এমন অসহায় নেতাকর্মীদের নানাভাবে সহযোগিতা করছেন বিএনপির ক্রীড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মো. আমিনুল হক।

রাজধানীর মিরপুরের পল্লবী-রূপনগর এলাকার দলের নেতাকর্মীদের মধ্যে যারা লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছেন সেসব মানুষের হাতে কখনো আর্থিক সহায়তা, কখনো খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন এই কৃতী ফুটবলার।

রমজানের শুরু থেকে আমিনুল হকের পক্ষ থেকে ইফতার সামগ্রীসহ খাদ্য পণ্য পৌঁছে দিয়েছেন এই এলাকার খেটে খাওয়া মানুষের হাতে।

এরই ধারাবাহিকতায় বুধবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে রূপনগর থানা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদানের আয়োজন করা হয়। বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক দলের এবং বাইরে অসহায় কর্মহীন, দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেন।

আমিনুল হক ঢাকা টাইমসকে বলেন, ‘আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সবাইকে সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বলেছেন। আমি ব্যক্তিগত উদ্যোগে পল্লবী ও রূপনগর এলাকায় আওয়ামী লীগ সরকারের আমলে গুম হয়েছেন দলের ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পরিবার এবং বিপদে আছেন এমন নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। রমজানের শুরু থেকে আমাদের কার্যক্রম চলছে। এটা চলবে।’

এসময় রূপনগর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাওসার হামিদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাজেদুল আলম টুটুলসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত