অসুস্থ ডা. জাফরুল্লাহর জন্য ফল পাঠালেন খালেদা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০২০, ২৩:০২ | প্রকাশিত : ২৬ মে ২০২০, ২০:৫০

অসুস্থ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা জানতে টেলিফোনে না পেয়ে তার জন্য ফল ও ঈদ শুভেচ্ছা হিসেবে ফুল পাঠিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার সন্ধ্যার দিকে জাফরুল্লাহ চৌধুরীর জন্য নানা ধরনের ফল ও একগুচ্ছ ফুল পাঠানো হয় ঈদের শুভেচ্ছা হিসেবে।

রবিবার করোনা পজিটিভ ধরা পড়ে জাফরুল্লাহ চৌধুরীর। সপ্তাহে তার তিনদিন কিডনি ডায়ালাইসিস করতে হয়। এছাড়া তিনি বয়স্ক মানুষ। তাই তার শুভাকাঙ্ক্ষীরা সবাই উদ্বিগ্ন। যদিও তিনি বলেছেন ঠান্ডা কাশি ছাড়া আপাতত তার শরীরে আর কোনো নতুন সমস্যা নেই।

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যার পর প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবীর খান খালেদা জিয়ার পক্ষ থেকে দেয়া ঈদের শুভেচ্ছা ও ফল ধানমন্ডির গণস্বাস্থ্য কার্যালয়ে পৌঁছে দেন।

শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করে ঢাকা টাইমসকে বলেন, ‘অসুস্থ ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য কিছু ফল এবং ঈদের শুভেচ্ছা হিসেবে একগুচ্ছ ফুল পাঠিয়েছেন বিএনপি চেয়ারপারসন।’

জানা গেছে, বেগম খালেদা জিয়া অসুস্থ জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক খোঁজ নিতে বিকালে ফোন করেছিলেন। কিন্তু জাফরুল্লাহ চৌধুরী ঘুমিয়ে থাকায় খালেদা জিয়া তার সঙ্গে কথা বলতে পারেননি। তারপরই খালেদা জিয়ার তিনজন প্রতিনিধি জাফরুল্লাহ চৌধুরীর ধানমন্ডির গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দেশে রওনা হন।

(ঢাকাটাইমস/২৬মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :