নারায়ণগঞ্জে ভুয়া এমবিবিএস চিকিৎসক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ২২:৩৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে রোগী দেখার সময় অভিযান চালিয়ে ভুয়া এমবিবিএস চিকিৎসককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি দল। এ সময় ভুয়া চিকিৎসকের ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকালে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার এ তথ্য জানান।

র‌্যাব অধিনায়ক জানান, র‌্যাব-১১ এর বিশেষ অভিযানে গত বুধবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানাধীন হাজী ইব্রাহীম খলিল শপিং কমপ্লেক্সে অবস্থিত মা হসপিটাল অ্যান্ড ল্যাবে রোগী দেখার সময় ভুয়া চিকিৎসক সোলায়মান মোল্লা ওরফে ডা. এম.এস ইসলামকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে নয়জন রোগীর আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট, রোগী দেখার কাজে ব্যবহৃত একটি স্ট্রেথেস্কোপ, একটি স্পেনোমিটার, একটি মনিটর, একটি সিপিইউ, একটি প্রিন্টার ও একটি কিবোর্ড জব্দ করা হয়।

র‌্যাব জানায়, সোলায়মান মোল্লার বাড়ি রাজবাড়ী জেলার সদর থানাধীন গোপালপুর এলাকায়। তিনি দীর্ঘদিন নিজেকে এমবিবিএস ডাক্তার, কনসালট্যান্ট ও সনোলজিস্ট হিসেবে পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে রোগী দেখে আসছেন। একইভাবে বুধবার মা হসপিটাল অ্যান্ড ল্যাবে নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে চেম্বারে রোগীদের প্রেসক্রিপশন দেয়ার সময় তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তার সোলায়মানকে একই অভিযোগে গত বছরের ২ জুলাই গ্রেপ্তার করেছিল র‌্যাব-১১।

(ঢাকাটাইমস/৪জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :