নাসিমের অবস্থা ‘সংকটাপন্ন’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমমস
| আপডেট : ০৬ জুন ২০২০, ২১:১৭ | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ২০:৫৯
ফাইল ছবি

কোভিড-১৯ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কনক কান্তি বড়ুয়া।

শনিবার সন্ধ্যায় এ ঢাকাটাইমসকে এ তথ্য জানান কনক কান্তি বড়ুয়া। তিনি বলেন, এক কথায় ওনার (নাসিম) অবস্থা ভেরি ক্রিটিক্যাল। ওনার কন্ডিশন, সংকটাপন্ন। আমরা বিকাল ৫টার সময় ওনার শারীরিক অবস্থা দেখে পর্যালোচনা করছি। ওনার জ্ঞান নাই, তিনি ডিপ কোমায় আছেন।

এদিকে আজ প্রধানমন্ত্রীর নির্দেশে নাসিমের চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সেই বোর্ড মিটিং করে তাকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছে। সে অনুযায়ী নাসিমের সবশেষ অবস্থা জানান কনক কান্তি বড়ুয়া।

গত সোমবার শ্বাসকষ্ট নিয়ে শ্যামলির বেসরকারি বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তির পর করোনাভাইরাস পজিটিভ আসে মোহাম্মদ নাসিমের। পরে গতকাল শুক্রবার ভোরে তিনি ব্রেন স্ট্রোক করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন বিভাগের প্রধান প্রফেসর ডা. রাজিউল হকের নেতৃত্বে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালেই অপারেশন হয়।

ঢাকাটাইমস/০৬জুন/ইএস/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :