মাধবপুরে জাল সিল ও ভুয়া নিয়োগপত্রসহ প্রতারক গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০২০, ২১:৫৯

হবিগঞ্জের মাধবপুরে সরকারি কর্মকর্তাদের সিল-স্বাক্ষর জাল করে ভুয়া নিয়োগপত্র প্রদানকারী চক্রের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম দেলোয়ার হোসেন খোকন। বৃহস্পতিবার মধ্যরাতে হবিগঞ্জ জেলা এনএসআই ও ডিবি পুলিশের যৌথ অভিযানের মাধ্যমে নগদ টাকা, ভুয়া সিল ও নিয়োগপত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দেলোয়ার হোসেন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানেশ্বরপুর গ্রামের বাসিন্দা।

গোপন সংবাদে দেলোয়ার দীর্ঘদিন ধরে টাকার বিনিময়ে বিভিন্ন কার্যালয়ের দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ভুয়া সাক্ষর-সিল তৈরি করে চাকরির নিয়োগপত্রের ব্যবসা করে আসছেন বলে জানতে পারে হবিগঞ্জ এনএসআই। এরপর অনুসন্ধানে ঘটনার সত্যতা পাওয়ার পরে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে জেলা এনএসআই হবিগঞ্জ’র নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম বানেশ্বরপুর গ্রামে অভিযান চালায়। এসময় প্রতারক চক্রের হোতা দেলোয়ারকে তার নিজ বাড়ি থেকে বিপুল পরিমাণ নকল সিল, ভুয়া নিয়োগপত্র ও নগদ ৫০০০ টাকাসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

যৌথ জিজ্ঞাসাবাদে অন্তত ২০ জন লোকের থেকে চাকরি দেওয়ার নামে লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করেন গ্রেপ্তার দেলোয়ার। এ ঘটনায় ডিবি পুলিশ খোকনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

(ঢাকাটাইমস/১৭জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :