কক্সবাজারে স্ত্রীকে রক্তাক্ত করার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০২০, ২০:১৪

কক্সবাজারে ইয়াবা ব্যবসা ও সেবনে বাধা দেওয়ায় নিজ স্ত্রীকে রক্তাক্ত করার অভিযোগ ওঠেছে রাসেল নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটে গত ১৭ জুলাই উখিয়ার সোনারপাড়া জালিয়াপালং ৩ নং ওয়ার্ডে। এ ঘটনায় পাঁচজনকে আসামি করে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেছে আহত রিনা বেগম।

মামলা সূত্রে জানা গেছে, ২০১২ সালের ২৭ মে প্রেম করে উত্তর সোনার পাড়া এলাকার সালাহ উদ্দিনের ছেলে রাসেল ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ ফ্যাশন ৯ নং ওয়ার্ডের রিনা বেগমকে বিয়ে করেন। বিয়ের কয়েক বছর পর মাদকে জড়িয়ে পড়ে রাসেল। তাদের পাঁচ বছরের একটি সন্তানও রয়েছে। স্বামীর মাদক সেবন ও ইয়াবা ব্যবসায় রিনা বেগম সবসময় বাধা দিয়ে আসছিলেন। এক পর্যায়ে অতিরিক্ত মাদক সেবন করলে যেখানে মাদক বেচা-কেনা হয় সেখানে গিয়ে মাদক ব্যবসায়ের বিষয়ে রিনা প্রতিবাদ করে। এসময় তার স্বামীসহ, মাদক ব্যবসায়ী শাহ আলম, সাইদুল ইসলাম, জাফর আলম ও শাহ আলমের স্ত্রী খালেদা বেগমসহ আরও ৪/৫ জন দা-কিরিচ নিয়ে রিনাকে মারধর করে। পরে স্থানীয়রা আহত রিনাকে উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এছাড়া এ ঘটনার পর আহত রিনা নিরাপত্তাহীনতায় ভুগছে বলেও জানা গেছে।

আহত রিনা বেগম জানান, এ বিষয়ে মামলা হওয়ার আগেও স্থানীয়ভাবে অনেক বিচার শালিস হয়েছিল। কিন্তু রাসেল গং বিচার না মেনে উল্টো তাকে হুমকি দেয়। তিনি প্রশাসনের কাছে নিরাপত্তা চেয়েছেন।

(ঢাকাটাইমস/২৪জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :