অনলাইন ব্যবসায়ে প্রসূন আজাদ

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৫ আগস্ট ২০২০, ১৪:৫৩ | প্রকাশিত : ২৫ আগস্ট ২০২০, ১৪:৪৩

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ। তিনি মুখ দেখিয়েছেন পড় পর্দায়ও। কিন্তু করোনার কারণে অন্যদের মতো এই অভিনেত্রীও অনেকদিন ধরে কাজের বাইরে। তবে একটু দেরিতে হলেও করোনাকালের এই অলস সময়টাকে কাজে লাগাচ্ছেন প্রসূন। সম্প্রতি অনলাইনে একটি কাপড়ের ব্যবসা শুরু করেছেন তিনি। ফলে আরও একটি নতুন পরিচয় পেলেন অভিনেত্রী।

প্রসূনের ব্যবসায় প্রতিষ্ঠানটির নাম প্রসূন আজাদ.শপ। এখানে ছেলে-মেয়েদের টি-শার্ট, টপস, আন্ডার গার্মেন্টস থেকে শুরু করে প্রায় সব ধরনের পোশাক পাওয়া যাচ্ছে। এটি পরিচালনা করছেন প্রসূন নিজেই। ব্যবসায় প্রসঙ্গে তিনি বলেন, ‘করোনার এ সময়ে ঘরেই থাকতে হচ্ছে। তাছাড়া অনলাইন ব্যবসায় পুঁজি কম লাগে। তাই নেমে পড়লাম। সবাই দোয়া করবেন।’

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেন প্রসূন আজাদ। এ প্রতিযোগিতায় অংশ নেয়ার আগে গিয়াস উদ্দিন সেলিমের ‘অবগুণ্ঠন’ নাটকে কাজ করার মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটে তার। অভিনয়ের পাশাপাশি একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনে মডেল হিসেবেও তিনি কাজ করেন। পরবর্তীতে ছোটপর্দার গন্ডি পেরিয়ে কাজ করেন বড় পর্দায়ও।

২০১৪ সালে শফিকুল ইসলাম খানের পরিচালনায় ‘অচেনা হৃদয়’ ছবিটি দিয়ে প্রসূনের ফিল্মি ক্যারিয়ার শুরু। এরপর ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ নামে আরও দুটি ছবিতে অভিনয় করে প্রশংসিত হন প্রসূন। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে হঠাৎই অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন তিনি। মাঝে কিছু সময় আবার মিডিয়া থেকে নিজেকে বিচ্ছিন্নই করে রাখেন।

গত বছর তিনটি চলচ্চিত্রে কাজ করলেও নাটকে সেভাবে দেখা যায়নি প্রসূনকে। কারণ হিসেবে তিনি জানান, ‘ভালো গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় অভিনয় করিনি।’ এরইমধ্যে তিনি চারটি ছবির কাজ শেষ করেছেন। সেগুলো এখন মুক্তির অপেক্ষায়। ছবিগুলো হলো নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মাপুরান’, জায়েদ রেজওয়ানের ‘মৃত্যুপুরী’ এবং নিশীথ সূর্যের ‘পায়রার চিঠি’।

ঢাকাটাইমস/২৫আগস্ট/এসকেএস/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :