সাতক্ষীরায় মাদক নির্মূলে ডোপ টেস্ট করতে মাঠে পুলিশ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৫

সাতক্ষীরাকে মাদক মুক্ত রাখতে ডোপ টেস্ট করতে মাঠে নেমেছে পুলিশ। ইতোমধ্যে ভোমরা সীমান্ত এলাকায় মাদক ব্যবসায়ীদের শনাক্তের লক্ষে সাতক্ষীরা জেলা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়েছে। এসময় মাদকসেবি সন্দেহে ৩৮ জনকে আটক করা হয়।

গত বৃহস্পতিবার বিকালে ভোমরা সীমান্তবর্তী এলাকার পল্লী-শ্রী চৌ-রাস্তার মোড়, আলীপুর পাঁচানী মোড় ও গাঙ্গনীয়া ব্রিজ এলাকার তিনটি পয়েন্টে এ অভিযান চালানো হয়। এসময় ফিজিক্যাল অ্যাপিয়ারেন্সের ভিত্তিতে আটক ৩৮ জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেস্টের জন্য নেওয়া হয়। টেস্ট শেষে পজেটিভ ১৬ জন মাদকাসক্তকে সদর থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়।

এ বিষয়ে সাতক্ষীরা সদর সার্কেল মির্জা সালাহউদ্দিন জানান, সাতক্ষীরার বিভিন্ন থানা ও অন্যান্য জেলার মাদকসেবিরা ভোমরার সীমান্তবর্তী এলাকায় এসে মাদক সেবন করে আবার নিজ এলাকায় ফিরে যাচ্ছে এমন সংবাদে ভোমরা এলাকার তিনটি পয়েন্টে পৃথক অভিযান চালানো হয়। এসময় মাদকসেবি সন্দেহে ৩৮ জনকে আটক করে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং ডোপ টেস্টের মাধ্যমে ১৬ জনকে শনাক্ত করে সদর থানায় নেওয়া হয়।

তিনি আরও জানান, শনাক্ত ১৬ জন মাদকসেবির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে। এছাড়া এ মাদকসেবিদের নিকট যারা মাদক বিক্রি করেছে তাদের শনাক্তের কাজ চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মির্জা সালাহউদ্দিনের নেতৃত্বে সাতক্ষীরা পুলিশ লাইন্স ও সদর থানা পুলিশের ২০ জন সদস্যের সমন্বয়ে এই মাদক বিরোধী অভিযান চালানো হয়।

এতে আরও উপস্থিত ছিলেন- সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার জয়ন্ত সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামানসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :