বঙ্গবন্ধুর সমাধিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডিজির শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২০, ২০:০৬

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ আহসানুল জব্বার। মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পমাল্য অর্পন করে জাতির পিতা ও ৭৫ এ নিহত সকলের আত্মার শান্তিকামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) সঞ্জয় কুমার চৌধুরী, পরিচালক (প্রশাসন) আজিজুল ইসলাম, পরিচালক (চিকিৎসা ও পুনর্বাসন) এসএম জাকির হোসেন, অতিরিক্ত পরিচালক (গোয়েন্দা) মোসাদ্দেক হোসেন রেজা, অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান ও গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান।

পরে বিকাল ৩টায় গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের নিয়ে মাদক অপরাধ দমন বিষয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় জেলার কর্মকর্তারা মাদক অপরাধ দমনে তাদের মতামত তুলে ধরেন। গোপালগঞ্জ জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান গত তিন বছরের মামলার পরিসংখ্যান তুলে ধরে বলেন, ২০১৭ সালের তুলনায় ২০১৮ সালে দ্বিগুন এবং ২০১৯ সালে তিনগুন মামলা উদঘাটন করা হয়েছে। এছাড়া এ জেলায় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় একমাত্র মাদকাসক্তি নিরাময় কেন্দ্র চালু করা হয়েছে। এরপর বিকাল ৫টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, গোপালগঞ্জ জেলা কার্যালয়টি পরিদর্শন করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ আহসানুল জব্বার গোপালগঞ্জ জেলা কার্যালয়ের বর্তমান অবস্থান, পরিবেশ ও কার্যক্রম নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং এ ধারা অব্যাহত রাখার জন্য নির্দেশনা প্রদান করেন।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :