অনুশীলনে ক্যামেরার লেন্স ভাঙলেন আন্দ্রে রাসেল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:২৬

বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগকে বাঁচাতে সৌরভ গাঙ্গুলির বোর্ড বেছে নিয়েছে সংযুক্ত আরব আমিরাতকে। কোভিড–কালের ক্রিকেট উৎসবের ঢাকে কাঠিও পড়ে গিয়েছে আমিরাতে। বুধবার আইপিএল অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। মাঠে নামার জন্য ছটফট করছেন আন্দ্রে রাসেল। তাই নেট প্র্যাকটিসেই জানান দিয়ে গেলেন যে তিনি এসে গেছেন! অনুশীলনেই ক্যামেরার লেন্স ভেঙে দিলেন ‘দ্রে রাস’। আর সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলে গত ১১ সেপ্টেম্বর আবুধাবি এসে পৌঁছান রাসেল। এরপর আইপিএলের কোভিড প্রোটোকল অনুযায়ী ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষে আইপিএল শুরুর আগের দিন থেকে আন্দ্রে রাসেল দলের সঙ্গে অনুশীলন শুরু করেন। বুধবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামার আগে নিজের অস্ত্রে শান দিয়ে নিলেন দ্রে রাস। ধামাকাদার শটে তখন নেটে অগ্নিমূর্তি ধারণ করেছেন তিনি। আর স্ম্যাশিং শটে ভেঙে ফেললেন ক্যামেরার লেন্স!

কেকেআরের টুইটার হ্যান্ডলে শটটির ভিডিও পোস্ট করা হয়েছে। সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, ‘‌আইপিএলের জন্য প্রস্তুত বিধ্বংসী রাসেল।’‌

ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর ‘‌স্মার্ট স্যাট’‌ প্রযুক্তির পরিসংখ্যান বলছে, আইপিএলের সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। ভয়ংকর, বিধ্বংসী, আগ্রাসী, আক্রমণাত্মক–একসঙ্গে অসংখ্য বিশেষণ জুড়ে দেওয়া যায় তাঁর নামের পাশে। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া দলকে একা হাতে ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন তিনি। বিপক্ষ বোলারদের কাছে তিনি ত্রাস। এমনকী কয়েকদিন আগেই কেকেআর এর চিফ মেন্টর ডেভিড হাসি তো বলেই দিয়েছেন টি–২০ ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরি করে দিতে পারেন রাসেল। আর নেটে রাসেলকে বল করতে ভয় পান বলেও জানিয়েছিলেন ভারতীয় চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদবও।

(ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :