ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের ২৮% নগদ লভ্যাংশ অনুমোদন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২০, ১৮:২০

ভার্চুয়াল প্লাটফর্মে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ৩৫ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান জনাব মোরশেদ আলম এমপি।

সভায় উপস্থিত কোম্পানির বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারগণ তাদের বক্তব্যে কোম্পানির বর্তমান অগ্রগতি ও সাফল্যের জন্য পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান। তারা সর্বসম্মতিক্রমে ২০১৯ সালের ব্যালেন্সসিট ও শেয়ারহোল্ডারদের জন্য প্রতিটি ১০ টাকা মূল্যমানের শেয়ারের বিপরীতে ২৮ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন।

এসময় সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোরশেদ আলম অংশগ্রহণকারী শেয়ারহোল্ডার, পরিচালক ও উদ্যোক্তাদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে কোম্পানির অগ্রযাত্রা অব্যাহত রাখা হবে বলে আশা ব্যক্ত করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন- সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক তাহের, উপদেষ্টা আলমগীর কবির এফসিএ, পরিচালক সর্বজনাব নাদের খান, মতিউর রহমান, মজিবুর রহমান, এস আই চৌধুরী, ব্রিগিডিয়ার জেনারেল (অবঃ) নাসির উদ্দিন আহমেদ, এয়ার কমোডর (অবঃ) আবু বকর, কে আই হোসেন, স্বতন্ত্র পরিচালক দাস দেব প্রসাদ ও জাকির আহমেদ খান, উদ্যোক্তা শেয়ার হোল্ডার সফিকুর রহমান টিটু, কোম্পানির ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা কাজিম উদ্দিন, ডিএমডি খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস ও কোম্পানি সচিব আব্দুল ওহাব মিয়ান।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :