বিয়েবাড়ির ভিডিও ভাইরাল: আবারও আলোচনায় এএসপি শামীম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০২১, ১১:১০ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২১, ২০:২৫

বিয়েবাড়িতে মধ্যরাতে উচ্চশব্দে গান বাজানোর জন্য আয়োজকদের নানা কৌশলে বুঝিয়ে এলাকাবাসীকে নিস্তার দেয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার প্রেক্ষিতে ফের আলোচনায় সাবেক র‍্যাব কমান্ডার ও চট্টগ্রামের এএসপি মো. আনোয়ার হোসেন। তিনি শামীম নামেও পরিচিত।

ভিডিওটি ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমে পোস্ট হওয়ার পর সপ্তাহ না গড়াতেই এ পর্যন্ত ২১ লাখের বেশি মানুষ ভিডিওটি দেখার পাশাপাশি লাইক ও কমেন্ট করেছেন যথাক্রমে ১ লাখ ২৩ হাজার এবং ২ হাজার ৪০০ নেটিজেন। শেয়ার হয়েছে ১৮ হাজারেরও বেশিবার।

২৬ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) মধ্যরাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলাধীন মরিয়মনগর এলাকার এক বিয়েবাড়িতে কানফাটানো শব্দে বাজানো হচ্ছিল হিন্দিগান। এলাকাবাসী ৯৯৯ এ ফোন করে অভিযোগ দেওয়ার পর চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাউজান -রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন (শামীম আনোয়ার) তাৎক্ষণিক পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে নিস্তার মেলে এলাকাবাসীর। এসময় তিনি কোনরকম উচ্চবাচ্য বা রুক্ষ আচরণ না করে বিনয়ের সাথে আয়োজকদেরকে বুঝিয়ে গান বাজানো হতে নিবৃত্ত করেন।পরবর্তীতে এই ঘটনার একটি ভিডিও ‘গভীর রাতে বিয়েবাড়িতে কান ফাটানো আওয়াজে গান: এএসপির হস্তক্ষেপে এলাকাবাসীর স্বস্তি" শিরোনামে ঢাকাটাইমস টোয়েনটিফোরে পোস্ট হবার পর মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের প্রশংসা পেতে থাকেন এএসপি শামীম আনোয়ার এবং চট্টগ্রাম জেলা পুলিশ। অনেকে ওই ভিডিও নিজ টাইমলাইনে পোস্টও করেন।

এএসপি মো. আনোয়ার হোসেন (শামীম আনোয়ার), খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন উত্তর বড়বিল গ্রামের আব্দুল মান্নান ও বিলকিস বেগম দম্পত্তির পাঁচ সন্তানের মধ্যে তৃতীয়।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগ থেকে পড়াশুনা শেষে ২০১৬ সালে ৩৪তম বিসিএস (পুলিশ) ক্যাডারে সরাসরি এএসপি পদে যোগদান করেন।

করোনাকালে সিলেটের শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পের কমান্ডার হিসেবে তার মানবিক কর্মকাণ্ড দেশবাসীর ভালবাসা ও প্রশংসা অর্জন করে।

ঢাকাটাইমস/৬মার্চ/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বন্দর নগরী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :