নায়িকা পরীমনি ও প্রযোজক রাজের বিরুদ্ধে হচ্ছে যেসব মামলা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০২১, ১২:৪৫ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১২:২০

ভয়ঙ্কর মাদক এলএসডি ও বিপুল পরিমাণ বিদেশি মদসহ র‌্যাবের হাতে আটক পরীমনির বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে। পরীর বিরুদ্ধে মাদক ছাড়াও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হতে পারে।

এছাড়া মদ, সিসা ও বিকৃত যৌনাচারের সরঞ্জামসহ আটক চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধেও মাদক ছাড়া পৃথক ধারায় আরেকটি মামলার প্রস্তুতি চলছে।

রাজধানীর বনানী থানায় মামলা হবে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৪টার কিছু সময় আগে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। চার ঘণ্টার অভিযানে মদ, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস উদ্ধার করা হয়। পরে রাজের বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব সদস্যরা। এসময় তার বাসা থেকে মাদকসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম উদ্ধার করা হয়।

এদিকে চলচ্চিত্র নায়িকা পরীমনির বাসায় থরে থরে সাজানো ছিল দেশি-বিদেশি হরেক রকম মদের বোতল। ছোট বড় এসব মদের বোতল পরীমনির ড্রইংরুম, বেডরুম এমনকি বাথরুমেও রাখা ছিল। অভিযানে এলিট ফোর্স র‌্যাবের সদস্যরা হরেক রকমের মদ জব্দ করে। এসময় তার রুম থেকে ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস উদ্ধার করা হয়।

রাতে পরীমনির বাড়িতে অভিযানের পর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাড়িতে অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা। অভিযানে বিপুল পরিমাণ মদ, বিয়ার, সিসা সরঞ্জাম ও বিকৃত যৌনচারের সরঞ্জাম পাওয়া যায়। প্রযোজক রাজ একটি রুমে খাট পেতে এসব সরঞ্জাম রেখেছিলেন। যেখানে একাধিক নারী পুরুষ একসঙ্গে সমন্বিত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত ছিল। এটি নজরুল ইসলাম রাজের রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের একটি কক্ষ বা বিশেষ বিছানা বলে জানিয়েছে এলিট ফোর্স র‌্যাব।

(ঢাকাটাইমস/৫আগস্ট/এসএস/কেআর)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :