মাদককাণ্ডে এবার শাহরুখের বাড়িতে অভিযান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২১, ১৬:১২ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২১, ১৫:০৪

মাদককাণ্ডে ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল শাহরুখ খানের প্রাসাদসম বাড়ি ‘মান্নাত’-এও অভিযান চালাতে পারে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। একটু দেরিতে হলেও সেই আশঙ্কাই সত্যি হলো। বৃহস্পতিবার বলিউড সুপারস্টারের বাড়িতে অভিযান চালাল এনসিবির কর্মকর্তারা। আরিয়ানের মাদক মামলার বিষয়ে তথ্য সংগ্রহ করতেই এই অভিযান।

শুধু শাহরুখের বাড়িতে নয়, বলিউডের উঠতি অভিনেত্রী তথা অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের বাড়িতেও বৃহস্পতিবার হানা দিয়েছেন এনসিবি। সেখানেও তল্লাশি চলছে বলে খবর ভারতীয় সংবাদ মাধ্যমের। এছাড়া এই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। অনন্যার সঙ্গেই মাদক নিয়ে আরিয়ানের আলোচনা হয়েছিল বলে জানতে পেরেছে এনসিবি।

এদিকে, বুধবার মুম্বাই সেশন কোর্টে আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ হওয়ায় ওই দিনই বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হন তার আইনজীবী। নতুন করে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেন আইনজীবী অমিত দেশাই। বৃহস্পতিবার মাদক মামলায় সেই জামিনের আবেদনের শুনানির কথা ছিল।

তবে আপাতত পিছিয়ে গেছে জামিন আবেদনের শুনানি। বৃহস্পতিবার নয়, আগামী মঙ্গলবার বোম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানি। সে পর্যন্ত আর্থার রোডে এনসিবির জেলেই কাটাতে হবে শাহরুখপুত্রকে।

অন্যদিকে, বৃহস্পতিবার সকালে আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান। গত ২ অক্টোবর আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর বৃহস্পতিবারই প্রথম ছেলের সঙ্গে দেখা করেন কিং খান। তবে ছেলের সঙ্গে ফোনে কথা বলেছিলেন তিনি।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে আরিয়ানসহ সাতজনকে গ্রেপ্তার করেছিল এনসিবি। ইতোমধ্যে টানা ১৯ দিন আর্থার রোডের জেলে কাটিয়েছেন এই তারকাপুত্র। তার বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও কেনা-বেচার অভিযোগ আনা হয়েছে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি বলে দাবি তার আইনজীবীর।

তবে এনসিবির দাবি, জিজ্ঞাসাবাদে মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান। এই স্বীকারোক্তির পর আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। ম্যাজিস্ট্রেট কোর্ট ও সেশন কোর্টে তার জামিনের আবেদন তিন দফায় খারিজ হওয়ার পর বোম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেছে আইনজীবী।

ঢাকাটাইমস/২১অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :