সালমান খানের সাহায্য চায় মহারাষ্ট্র সরকার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২১, ১৬:১৭

দেড় বছরের বেশি সময় ধরে করোনা মহামারির সঙ্গে লড়াই করছে গোটা বিশ্ব। সবচেয়ে বেশি আক্রান্ত মৃতের তালিকায় উপরের সারিতে রয়েছে প্রতিবেশী দেশ ভারত। সেখানে করোনার প্রকোপ সবচেয়ে বেশি দেখা গেছে যে সকল রাজ্যে, তার মধ্যে সবার উপরে রয়েছে মহারাষ্ট্র।

এই রাষ্ট্রের সরকারের একমাত্র লক্ষ্য দেশবাসীকে করোনা টিকা দেওয়া, যাতে এই পরিস্থিতির সঙ্গে লড়াইয়ে একধাপ এগিয়ে থাকা যায়। কিন্তু মহারাষ্ট্রের মুসলিমদের একটা বড় অংশের মধ্যে করোনা টিকা নেওয়ার অনীহা দেখা যাচ্ছে বলে জানিয়েছেন সে রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে।

তোপে জানান, ভ্যাকসিন প্রদানের ক্ষেত্রে শীর্ষে রয়েছে মহারাষ্ট্র, তবে রাজ্যের বেশ কিছু এলাকাতে টিকাকরণের হার একদম তলানিতে। উদ্ধব সরকারের এই মন্ত্রী জানান, ‘মুসলিম-প্রাধান্য রয়েছে সে সকল এলাকায় সেখানে টিকা নেওয়ার ক্ষেত্রে অনেকেই দ্বিধাগ্রস্থ। আমরা ঠিক করেছি সালমান খান, এবং অনান্য ধর্মীয় নেতাদের মাধ্যমে তাদের সিদ্ধান্তে বদল আনার চেষ্টা করা হবে। চলচ্চিত্র অভিনেতা এবং ধর্মগুরুদের কথা সাধারণত মানুষ শোনে।’

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী জানান, এখনও পর্যন্ত রাজ্যে ১০.২৫ কোটি কোভিড টিকার ডোজ দেওয়া হয়েছে। করোনার প্রভাব এখন অনেকটাই নিয়ন্ত্রণে। তবে মন্ত্রী আবেদন রাখেন সকলে যেন করোনা সংক্রান্ত বিধিনিষেধ মেনে চলেন।

ঢাকাটাইমস/১৮নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :