অভিষেক ম্যাচেই মাঠ থেকে হাসপাতালে সোলজানো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২১, ১৪:৫৫

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছে দেশটির উদীয়মান ব্যাটসম্যান জেরেমি সোলজানো। আর অভিষেক ম্যাচটাই কাল হয়ে দাঁড়ালো তার জন্য। লঙ্কান অধিনায়ক এবং ওপেনার দিমুথ করুনারত্নের নেয়া শট জেরেমি সোলজানোর হেলমেটের গ্রিলে লাগবে মাঠ ছাড়তে হয় তাকে। এরপর সোলজানোকে হাসপাতালেও পাঠানো হয়।

ঘটনাটি ঘটে প্রথম সেশনের ২৪তম ওভারে। বল করছিলেন স্পিনার রোস্টন চেজ। শর্ট ফাইন লেগে ফিল্ডিং করছিলেন সোলোজানো। দিমুথ করুনারত্নের পুল শট তার হেলমেটের সামনের দিকে আঘাত করে। এরপর দীর্ঘক্ষণ মাটিতে শুয়ে ছিলেন সোলজানো। এরপর ফিজিও এসে তাকে দেখেন। পরবর্তীতে তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তার মাথা সাদা তোয়ালে দিয়ে ঢাকা ছিল।

পরবর্তীতে সঙ্গে সঙ্গে মেডিক্যাল স্টাফরা মাঠে ঢুকলে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। চোট গুরুতর কিনা তা জানতে হাসপাতালে নেওয়া হয় সোলজানোকে। সেখানে স্ক্যান করা হবে তাকে।

উল্লেখ্য, দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে। ব্যাট হাতে দুর্দান্ত সূচনা উপহার দেন দুই লঙ্কান ওপেনার করুনারত্নে এবং পাথুম নিশানকা। ওপেনিং জুটিতে দুজন মিলে তুলেন ১৩৯ রান। উভয় অর্ধশতকের দেখা পান। ১৪০ বলে সাত চারের মারে ৫৬ রান তুলেন নিশানকা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭৭ রান করেন এখনও ক্রিজেই অবস্থান করছে দিমুথ করুনারত্নে। আর ওসাদা ফার্নান্দো খেলছেন ৩ রানে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :