‘দেখা হলেই মাথায় হাত বুলিয়ে দিতেন কবরী ম্যাডাম’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২২, ১৭:৪৮

বাংলা চলচ্চিত্রের নায়িকা’ কথাটি উচ্চারিত হলেই যে ক’জন নারীর নাম প্রথমেই মানুষের মুখে আসে, তাদের মধ্যে অন্যতম সারাহ বেগম কবরী। সেই ষাটের দশকে তার চলচ্চিত্রে আবির্ভাব। নিয়মিতভাবে কাজ করেছেন আশির দশকের শেষ অব্দি। কিন্তু তার সেই মায়াবী রূপ, অনিন্দ্য চাহনী আর নিপুণ অভিনয়; এখনো দাগ কেটে আছে দর্শক হৃদয়ে।

‘মিষ্টি মেয়ে’খ্যাত কিংবদন্তি অভিনেত্রী কবরী ২০২১ সালের ১৭ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে মৃত্যুবরণ করেন। আজ তার প্রথম মৃত্যুবার্ষিকী।

প্রয়াত এ অভিনেত্রীর মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাভরে স্মরণ করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। রবিবার বিকেলে কবরীর সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নিরব। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, 'দেখা হলেই মাথায় হাত বুলিয়ে দিতেন কবরী ম্যাডাম।

পরামর্শ দিতেন, ব্যক্তিগত জীবনের খোঁজ খবর নিতেন। আমারও কেন মনে হয় ম্যাডাম এখনো বেঁচে আছেন! দৃশ্যমান তাকে না পেলেও অদৃশ্যভাবে তিনি আমাদের সকলের মাঝে আছেন। ভীষণ মিস করি তাঁর পরম মমতা।

প্রায় পুরনো দিনের ছবিগুলো যখন দেখি কবরী ম্যাডামের প্রত্যেকটি সিনেমা আমার কাছে অন্যরকম ভালো লাগে। তাঁর মতো অভিভাবক হারানোর এক বছর আজ! মৃত্যুদিনে পরম শ্রদ্ধা ম্যাডাম। আপনার আত্মার শান্তি কামনা করি।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএম/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :