আমির-ইমির ঈদের নাটক ‘মানিকের চাকরিজীবী বউ ’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২২, ২০:২৩

পবিত্র ঈদুল ফিতরে আনন্দ বাড়িয়ে দিতে আসছে আমির পারভেজ ও জাকিয়া ইমির নাটক ‘মানিকের চাকরিজীবী বউ’। এপি প্রোডাকশন বাংলাদেশের পরিচালনায় নাটকের গল্প ও চিত্রনাট্য লিখেছেন নিধান আহমেদ।

নাটকে মানিকের চরিত্রে অভিনয় করেছেন তরুণ প্রজন্মের দক্ষ অভিনেতা আমির পারভেজ। মানিকের চাকরীজীবী বউ আশার চরিত্রে রয়েছেন গুণী অভিনয়শিল্পী জাকিয়া ইমি।

নাকটটিতে আরও অভিনয় করেছেন শামীম আহমেদ, এমএইচ সায়েম, সানজিদা সাঞ্জ ও তাসমিয়া লিমা।

রোমান্টিক কমেডী ধাঁচের নাটকটি ঈদের ৩য় দিন ৫ মে অবমুক্ত করা হবে ড্রীম টাচ্ মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

নাটকের গল্পে দেখা যাবে- বাজার থেকে শুরু করে ঘরের সব কাজ করতে হয় মানিককে। অন্যদিকে মানিকের বউ আশা প্রায়ই প্রতিদিনও অফিস থেকে বাসায় ফিরে মানিকের সাথে নানা ইস্যুতে ঝগড়া করে। অনেক কষ্ট করেও বউয়ের মন জুগিয়ে চলতে পারে না মানিক। এরই মধ্যে পাশের বাসার ভাবীকে নিজের হাতের ইলিশ খাইয়ে মাইনকা চিপাই পড়ে মানিক। এর পরই ঘটতে থাকে নানান ঘটনা। এমনই এক গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘মানিকের চাকরিজীবী বউ’।

অভিনেতা আমির পারভেজ জানান, ‘কমেডি ধাঁচের চমৎকার একটি নাটক মানিকের চাকরিজীবী বউ। আশা করছি নাটকটি দর্শকদের বেশ বিনোদিত করবে। এক পায়ে যেমন একজন মানুষ দাঁড়িয়ে থাকতে পারে না ঠিক তেমনি স্বামী-স্ত্রীর সুসর্ম্পক ছাড়া একটি পরিবার ঠিকে থাকতে পারে না। এই নাটকের মূল গল্প স্বামী-স্ত্রীর ঝগড়া হলেও সেখানে রয়েছে অন্যরকম বিস্ময়। আমার বিশ্বাস, দর্শকরা নাটকের শেষটা দেখলে চমকে যাবেন।’

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :