আন্তর্জাতিক ইসলামিক রোড শো’র অ্যাডভাইজরি বোর্ডের সদস্য হলেন স্ট্যান্ডার্ড ব্যাংকের এএমডি

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২২, ১৬:২৯

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান, এফসিএমএ; রেডমানি কর্তৃক আগামী ৩০ জুন অনুষ্ঠিত আন্তর্জাতিক ‘আইএফএন রোড শো বাংলাদেশ- ২০২২’ এর অ্যাডভাইজরি বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন।

ইসলামিক ফাইন্যান্স ও ব্যাংকিং-এর উপর আয়োজিত এই রোড শো’র এবছরের প্রতিপাদ্য “বিল্ডিং মোমেনটাম: ইসলামিক ফাইন্যান্স ইন বাংলাদেশ”।

২০২১ এ অনুষ্ঠিত রোড শো-তে অ্যাডভাইজরি বোর্ডের সদস্য হিসেবে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরুপ চলতি বছর অনুষ্ঠিতব্য রোড শো- এর আয়োজক কমিটি জনাব তৌহিদুল আলমকে ২য় বারের জন্য উক্ত পদে মনোনীত করলেন।

আইএফএন রোড শোতে বাংলাদেশে ইসলামিক আর্থিক পরিষেবা নিয়ে বিশদ আলোচনা করা হবে। অনুষ্ঠানে আন্তর্জাতিক পর্যায়ে খ্যাতিমান ইসলামিক স্কলারদের সমন্বয়ে গঠিত প্যানেলিস্টবৃন্দ বাংলাদেশে ইসলামি ব্যাংকিং এবং ফাইন্যান্স সেক্টরের উন্নয়নের উপর আলোকপাত করবেন। তৌহিদুল আলম খান রোড শো’র মডারেটর হিসেবে দায়িত্ব পালনের সাথে সাথে অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করতে ইসলামিক ফাইন্যান্স এবং ব্যাংকিং এর সমসাময়িক বিষয়ে নিজের মূল্যবান মতামত উপস্থাপনের মাধ্যমে রেডমানি গ্রুপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

উল্লেখ্য, মো. তৌহিদুল আলম খান বিশে^র নেতৃস্থানীয় ইসলামিক নিউজ প্রোভাইডার ’ইসলামিক ফাইন্যান্স নিউজ’ (আইএফএন)-এর আন্তর্জাতিক করেসপনডেন্ট, যিনি ২০১২ সালে বাংলাদেশে অনুষ্ঠিত প্রথম আন্তর্জাতিক আইএফএন রোড শো’র একজন মডারেটর ও প্যানেলিস্ট হিসাবে দায়িত্ব পালন করেন।

তিনি বাংলাদেশের ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস (আইসিএমএবি) এর একজন সম্মানিত ফেলো এবং বাংলাদেশের প্রথম সার্টিফাইড সাসটেইনেবিলিটি রিপোর্টিং অ্যাসিউরার (সিএসআরএ)।

(ঢাকাটাইমস/১৯জুন/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

বে গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি শামসুর রহমান মারা গেছেন

দেশে রিজার্ভ কমে এক দশকের মধ্যে সর্বনিম্ন

হজ ক্যাম্পে এক্সিম ব্যাংকের সেবা বুথ উদ্বোধন 

ঢাকার আশকোনা হজ ক্যাম্পে স্ট্যান্ডার্ড ব্যাংকের বুথ উদ্বোধন

সাউথইস্ট ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ইউনিয়ন ব্যাংক ও মেডর‌্যাবিটস হেলথকেয়ারের চুক্তি স্বাক্ষর

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ক্যাশ ম্যানেজমেন্ট অ্যান্ড অপারেশন বিষয়ক প্রশিক্ষণ 

ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিল নগদ

সোনালী ব্যাংকের সঙ্গে স্বেচ্ছায় একীভূত হচ্ছে বিডিবিএল

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভ্যাল মঙ্গলবার শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :