কিয়ারাকে বিয়ের কথা উঠতেই লজ্জায় লাল সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১১:৩৮

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে চর্চিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। খুব শিগগির দুই তারকা সাত পাকে ঘুরবেন বলে খবর। যদিও বিয়ের তারিখ, জায়গা কোনোটাই সামনে আসেনি এখনো।

সম্প্রতি দিল্লির এক বিয়েবাড়িতে গিয়েছিলেন সিদ্ধার্থ। সেখানে গিয়ে নাচও করেন। তারপরই যখন অভিনেত্রী কিয়ারা আডবানিকে বিয়ের প্রসঙ্গ ওঠে, লজ্জায় লাল হয়ে যান ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ অভিনেতা।

নতুন বছরের শুরুতেই নন্দিনী গুপ্তাকে বিয়ে করছেন অভিনেত্রী আরতি ক্ষেত্রপালের ভাই লাভ বানসাল। বেশ জমজমটা করেই দিল্লিতে হয়েছিল এই বিয়ের আয়োজন। যাতে অতিথি হিসেবে হাজির ছিলেন সিদ্ধার্থ। সেই অনুষ্ঠানে তিনি আরতি ও নববধূর সঙ্গে জমিয়ে নাচেন।

বিয়ের অনুষ্ঠানে হোস্টকে বলতে শোনা যায়, সবার এই মুহূর্তে ঠান্ডা লাগছে শুধু সিদ্ধার্থ ছাড়া। কারণ ও এই বিশ্বের সবচেয়ে হট মানুষ। এরপরই জুড়ে দেন, ‘দিল্লির বিয়ে বলে কথা… ওরও তো জলদি বিয়ে হতে চলেছে’! এ কথা শুনেই লজ্জায় লাল হয়ে যান সিদ্ধার্থ। মৃদু হেসে নেমে যান স্টেজ থেকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, আসছে ফেব্রুয়ারিতে বিয়ে হবে সিদ্ধার্থ ও কিয়ার। ‘শেরশাহ’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন তারা। তাদের একসঙ্গে সময় কাটাতে, ছুটি কাটাতেও দেখা যায়। মাঝে খবর রটেছিল দুজনের নাকি ব্রেকআপ হয়েছে।

তবে পরে জানা যায় সবটাই গুঞ্জন। সামান্য ভুল বোঝাবুঝি হলেও সিদ্ধার্থ-কিয়ারা তা মিটিয়ে নিয়েছেন। ‘কফি উইথ করণ ৭’-এ এসে দুজনেই একে-অপরের প্রতি টান জাহির করেছিলেন। কিয়ারা তো সাফ বলেই দিয়েছিলেন, সিদ্ধার্থ তার ভালো বন্ধুর থেকেও একটু বেশি।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :