আমিনুল ইসলামকে বরণ করে নিলো লোহাগাড়া-সাতকানিয়া নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ২৩:২৯

আমিনুল ইসলাম আমিনকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় চট্টগ্রামের লোহাগাড়া-সাতকানিয়ার হাজারো দলীয় নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছেন।

সোমবার তিনি সাতকানিয়া উপজেলার বারদোনাস্থ গ্রামের বাড়িতে তাঁর মা-বাবার কবর জিয়ারত করতে যান। সেখানে হাজারো নেতাকর্মীরা ভিড় করেন এবং ফুলের শুভেচ্ছা জানান। এরপরে দুপুরে লোহাগাড়ার ঐতিহাসিক চুনতি শাহ সাহেব কেবলার মাজার জিয়ারত গেলে সেখানে নেতাকর্মীদের এমন ভালোবাসায় সিক্ত হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এসময় স্থানীয় নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে স্লোগান দেন। আমিনুল ইসলাম আমিনও নেতাকর্মীদের সঙ্গে বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে তাদের সঙ্গে স্লোগান দেন।

আমিনুল ইসলাম আমিনকে বলেন, আজকে লোহাগাড়া-সাতকানিয়া নেতাকর্মী ও সাধারণ মানুষের যে ভালোবাসা পেয়েছি, এটা আমার নয়, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে দলের এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ছেন। এই দায়িত্ব যেন ভালোভাবে পালন করতে পারি, এটাই আমার শপথ।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/জেএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :