বাচসাস’র সদস্যপদ নবায়নের আহ্বান, নির্বাচন ২৭ জুলাই

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ মে ২০২৪, ১৪:৪৮ | প্রকাশিত : ১৭ মে ২০২৪, ২০:১০

সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) সদস্যদের ২০২২-২০২৪ দুই বছরের চাঁদা ২৪০ টাকা পরিশোধ করে সদস্যপদ নবায়ন করার আহ্বান জানিয়েছে। এছাড়া ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের সিদ্ধান্তের কথা জানিয়েছে সংগঠনটি।

১৬ মে বৃহস্পতিবার সন্ধ্যায় বাচসাসের মালিবাগস্থ অস্থায়ী কার্যালয়ে সভাপতি রাজু আলীমের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ২৭ জুলাই ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়।

সভার সিদ্ধান্তের বিষয়ে সাধারণ সম্পাদক রিমন মাহফুজ জানান, ‘৩০ মে’র মধ্যে সদস্যপদ নবায়নের জন্য ২০২২-২০২৪ মেয়াদের দুই বছরের ২৪০ টাকা জমা দিতে হবে।’ একইসঙ্গে এক কপি ছবি দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘সদস্যদের ছবিযুক্ত পরিচয়পত্র প্রদান করা হবে।’

এছাড়া যথাসময়ে নির্বাচন কমিশনকে চিঠি প্রদান ও ২৭ জুলাই শনিবার দ্বি-বার্ষিক সাধারণ সভা এবং একইদিন ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন করার প্রস্তুতি নেওয়ার সিদ্ধান্ত হয় সভায়।

সভায় বাচসাস’র সহ সভাপতি অনজন রহমান, রাশেদ রাইন, সহ-সাধারণ সম্পাদক রাহাত সাইফুল, অর্থ সম্পাদক সাহাবুদ্দিন মজুমদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম মিলন, কার্যনির্বাহী সদস্য লিটন রহমান, রুহুল আমিন ভূঁইয়া, রুহুল সাখওয়াত, আমিনুর রহমান লিটন ও আমিনুল হক রাশেদ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭মে/এলএম/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :