এমপি হওয়ার পরের দিনই মিরপুরে সাকিব, সঙ্গী হলেন যারা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ জানুয়ারি ২০২৪, ১৭:২৪ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৪, ১৬:৪২

খেলার মাঠের পর এবার রাজনীতির মাঠেও বাজিমাত সাকিব আল হাসানের। গতকাল অনুষ্ঠিত হয়েছে জাতীয় সংসদ নির্বাচন। যেখানে মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান। গত কয়েক সপ্তাহ এই নির্বাচনি কাজে মাগুরায় ব্যস্ত সময় পার করেছেন তিনি। তবে নির্বাচন শেষ করেও বিশ্রামের সুযোগ পাচ্ছেন না সাকিব।

আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এই আসরের জন্য নিজেকে প্রস্তুত করতে আজই ঢাকায় ফিরেছেন সাকিব। বিকেলে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে এসেছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

আজ বিকেলে মিরপুরের ইনডোরে আসেন সাকিব। মূলত বিপিএল অনুশীলনের জন্য পূর্ণ প্রস্তুতি নিয়ে এসেছেন তিনি। সাকিবের প্রবেশের আগে আসেন কোচ নাজমুল আবেদীন ফাহিম। এরপর ফিজিও বায়েজেদুল ইসলাম, তুষার কান্তি দাস হাওলাদার ও চিকিৎসক মনজুর হোসেন আসেন ইনডোরে।

এদিন ব্যাটিং অনুশীলনে বেশ মনোযোগী দেখা গেছে সাকিবকে। লম্বা সময় ধরে নেটে ব্যাটিং করেন তিনি। বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে আঙুলের চোটে ছিটকে যাওয়ার পর এই প্রথম ব্যাটিং অনুশীলন করতে দেখা গেল সাকিবকে। এর আগে নির্বাচনের প্রচারণা চলাকালীন সময়ে মাগুরায় ফিটনেস অনুশীলন করেছিলেন সাকিব।

এর আগে রবিবার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন সাকিব। মাগুরা-১ আসনের ১৫২ কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের কাজী রেজাউল ইসলাম পেয়েছেন ৫ হাজার ৯৯৩ ভোট।

(ঢাকাটাইমস/০৮ জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :