জবি ছাত্রদলের শুভেচ্ছা সম্বলিত লিফলেট বিতরণ 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ জানুয়ারি ২০২৪, ১১:৫৯ | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৪, ১১:৫৭

নির্বাচন বর্জন করায় জনসাধারণের মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা সম্বলিত লিফলেট বিতরণ করেছেন।

মঙ্গলবার সকালে রাজধানীর বাবুবাজার ও বাদামতলীর বিভিন্ন স্থানে জবি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সুজন মোল্লার নেতৃত্বে এসব লিফলেট বিতরণ করা হয়।

কর্মসূচি শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, ‘অবৈধ ফ্যাসিস্ট সরকারের অবৈধ, প্রহসনের তামাশার ডামি নির্বাচন দেশের সমগ্র মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। সাধারণ মানুষ এখন সচেতন। তারা এদেশের গণতন্ত্র চায়, মৌলিক অধিকার নিয়ে বেঁচে থাকতে চায়। বেহায়া, নির্লজ্জ, আজ্ঞাবহ সিইসি আবারো একটি তাঁবেদারি কায়দায় সূক্ষ্মভাবে কারচুপির মাধ্যমে নির্বাচনকে কলঙ্কিত করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে হুমকির মুখে ফেলছে এবং দেশের সব সুনাম নষ্ট করেছে।’

তিনি বলেন, ‘আমাদের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান গণতন্ত্রকামী দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল সেই বার্তা ধারাবাহিকভাবে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। সাধারণ মানুষ সাম্য, মানবিক, ন্যায়বিচার প্রতিষ্ঠিত যে রাষ্ট্রের স্বপ্ন দেখেন সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে তারেক রহমানের নির্দেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথে আছে এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথেই থাকবে ইনশাআল্লাহ।’

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি বি এম মিলাদ উদ্দিন ভূইয়া, জবি ছাত্রদলের সহ-সভাপতি এম এ আবু ফয়েজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জামান তুহিন, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজ, সহ-প্রচার সম্পাদক মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক ইমন, মেহেদী, রাহাত, আয়াত সদস্য তাজুল, রবিউল, আনোয়ার প্রমুখ।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :