১১ জানুয়ারি থেকে ফের চলবে বেনাপোল এক্সপ্রেস ট্রেন

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৪, ১৮:০৭

রাজধানীর গোপীবাগে 'বেনাপোল এক্সপ্রেস' ট্রেনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনার পর অনিবার্য কারণবশত ৬-৭ জানুয়ারি ঢালারচর এবং ৬-৭-৮ জানুয়ারি বেনাপোল এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ থাকবে।

গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে পশ্চিমাঞ্চল রেলওয়ের ফেসবুক পেজে এক পোস্টে বিষয়টি জানানো হয়। পাশাপাশি দেশের বিভিন্ন রুটে চলাচলকারী আরও ২০টি ট্রেন দুইদিন না চালানোর সিদ্ধান্ত নেন বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ।

বেনাপোল স্টেশন মাস্টার শাহিদুজ্জামান জানান, আগামী বৃহস্পতিবার (১১ জানুয়ারি) থেকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি চালু করা হবে।

তিনি জানান, আগামী বৃহস্পতিবার দুপুর ১টার সময় বেনাপোল থেকে ঢাকার উদ্দেশে ট্রেনটি ছেড়ে যাবে। পরে ওইদিন রাত ১১টা ৪৫ মিনিটে ট্রেনটি ঢাকা থেকে ফের বেনাপোলে উদ্দেশে ছেড়ে আসবে। বৃহস্পতিবার ট্রেনটি সাপ্তাহিক বন্ধ থাকার কথা থাকলেও সেদিন ট্রেনটি চালু করা হবে বলে জানান রেলওয়ের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর গোপীবাগে 'বেনাপোল এক্সপ্রেস' ট্রেনে ভয়াবহ অগ্নিকাণ্ডে চারজন যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনার পর রাতে ঢালারচর ও বেনাপোল এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধের সিদ্ধান্ত নেন বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :