বিপ্লব হাসান পলাশকে মন্ত্রী করার দাবি রাজিবপুরবাসীর 

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১০ জানুয়ারি ২০২৪, ১৭:৩৬ | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২৪, ১৭:২২

কুড়িগ্রাম-৪ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য বিপ্লব হাসান পলাশকে মন্ত্রিত্ব দেওয়ার দাবিতে কুড়িগ্রামের রাজিবপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার রাজিবপুর বাজারের মেইন রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই সরকারের সভাপতিত্বে বক্তব্য দেন রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সিরাজ উদ দৌলা।

তিনি বলেন, নদী ভাঙনরোধে কোদালকাটি ইউনিয়নের সঙ্গে উপজেলা সদরের সংযোগ করতে সেতু ও রাস্তাঘাটের উন্নয়নসহ এই অতি দরিদ্র রাজিবপুরবাসীর উন্নয়নের জন্য এখানে একজন মন্ত্রীর দরকার। যেটি তরুণ সংসদ সদস্য বিপ্লব হাসান পলাশকে দিলে এই এলাকায় মানুষগুলো সরকারি সুযোগ সুবিধা ভোগ করতে পারবে। এর আগে প্রতিমন্ত্রী জাকির হোসেন মন্ত্রিত্ব পেলেও তেমন কোনো উন্নয়ন লক্ষ্য করা যায়নি। তাই বিপ্লব হাসান পলাশকে মন্ত্রিত্ব দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান তারা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার বলেন, তরুণ প্রজন্মকে প্রধানমন্ত্রী পছন্দ করেন। তরুণ এই সদ্য নির্বাচিত সংসদ সদস্য বিপ্লব হাসান পলাশকে যদি ভালোবাসে মন্ত্রিত্ব দেয় তাহলে তিনি এই এলাকার উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

এ সময় উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার জিহাদী, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ও গোলাম কিবরিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোকনুজ্জামান শাহীনসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও বর্তমান কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য অ্যাড. বিপ্লব হাসান পলাশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে গত ৭ জানুয়ারি বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পর থেকেই তরুণ এই সংসদ সদস্যর কাছে মানুষের প্রত্যাশা বেড়ে যায়।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :