টঙ্গীতে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১০ জানুয়ারি ২০২৪, ১৭:৫৯ | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২৪, ১৭:৫৭

গাজীপুরের টঙ্গীতে আসমা আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নিহতের স্বামী আমিনুল ইসলাম (৪২)।

বুধবার ভোরে স্থানীয় মুদাফা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আসমা নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার গান্দরগান্দা গ্রামের ইমান আলীর মেয়ে। অভিযুক্ত আমিনুল ইসলাম একই থানা-জেলার সাউথপাড়া গ্রামের পানজোর আলীর ছেলে। স্বামী-স্ত্রী উভয়ে মুদাফা বাগবাড়ি এলাকার হযরত আলীর বাড়িতে ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিকসহ বিভিন্ন বিষয়ে অমিল ছিল। প্রায় তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো বলে জানা গেছে। মঙ্গলবার রাতেও একই কারণে তাদের মধ্যে ঝগড়া হয়। এরই জেরে স্বামী আমিনুল তাকে মারধরের পর হত্যা করে পালিয়ে যায়। নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে।

খবর পেয়ে বুধবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :