বরিশাল বিশ্ববিদ্যালয়ে ক্রিকেট খেলা নিয়ে মারামারি, আহত ৭

ববি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৩

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এতে অন্তত ৭ শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তাঙ্গন মাঠে এ ঘটনা ঘটে বলে মহানগর পুলিশের বন্দর থানার এসআই মো. আরিফ জানিয়েছেন।

আহতরা হলেন- জহিরুল ইসলাম, দুর্জয়, পলক, মুন্না, হৃদয় ও আরমান। আহতদের মাঝে আরমানের মাথা ফেটে যায়।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই মিরাজ মোল্লা বলেন, আহত অবস্থায় ৭ জন ভর্তি হয়েছেন। তারা হাসপাতালের সার্জারি-২ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের এসআই আরিফ বলেন, বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগের শিক্ষার্থীরা ক্রিকেট খেলছিলেন। খেলা নিয়ে শিক্ষার্থীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা মারামারি করে। এতে অন্তত সাতজন শিক্ষার্থী আহত হয়েছেন৷ আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আব্দুল কাইউম বলেন, তুচ্ছ বিষয় নিয়ে দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে মারামারি হয়েছে। সম্পূর্ণ ইগোটিক প্রবলেবে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে সেখানে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছি। পরে অন্যান্য শিক্ষার্থী ও দুই বিভাগের শিক্ষকদের নিয়ে প্রক্টর অফিসে বসেছি।

সেখানে দুই বিভাগের শিক্ষার্থীদের বক্তব্য শুনেছি। তারা বিষয়টির জন্য দুঃখ প্রকাশ করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে ভবিষ্যতে তারা কোনো ধরনের সমস্যা করবে না বলে মুচলেকা দিয়েছে। যদি ভবিষ্যতে কোনো সমস্যা সৃষ্টি করে তাহলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিধি অনুযায়ী ব্যবস্থা নেবে।

(ঢাকা টাইমস/০১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :