বগুড়ায় ট্রাকের ধাক্কায় তিন বন্ধু নিহত

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩২ | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০২

বগুড়ার কাহালুতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে উপজেলার দরগাহাট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- তরিকুল ইসলাম (২২), রাকিব প্রামাণিক (১৭) ও মিজান (১৮)। নিহত সবাই কাহালু উপজেলার দোগাছি ছয়ঘরিয়া গ্রামের বাসিন্দা এবং পেশায় কাঠমিস্ত্রি।

জানা গেছে, ওই তিন বন্ধু মোটরসাইকেলে চড়ে বাড়ি থেকে কাহালুর কাজীপাড়ার একটি হোটেলে গরুর নেহারি খেতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থল বগুড়া ভান্ডারের সামনে এলে নওগাঁমুখী একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তরিকুল ও রাকিব মারা যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাত ৯টার দিকে তিনিও মারা যান।

ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির এটিএসআই লালন হোসেন জানান, মিজানকে গুরুতর অবস্থায় শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পর তিনি মারা যান। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, দুজন ঘটনাস্থলে মারা গেছেন। মিজান শজিমেক হাসপাতালে মারা যান। তাদের মরদেহ ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় শনাক্ত করা যায়নি।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :