বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৪২

মুন্সীগঞ্জের শ্রীনগরে ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় নিরব হোসেন (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে খুন করেছে বখাটেরা।

শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার কামারগাঁও চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত নিরব হোসেন কামারগাঁও আলহাজ কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। তিনি মৃত দেলোয়ার হোসেনের ছেলে। বাবা মারা যাওয়ার পর মায়ের সঙ্গে মামা কৈয়ম বেপারীর বাড়িতে থাকতেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান চলাকালে বাঘড়া ইউনিয়নের মাগডাল এলাকার কয়েকজন বখাটে স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করতে থাকে। এ সময় নিরব প্রতিবাদ করায় বখাটেদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে বখাটেরা সেখান থেকে চলে যায়।

ওই ঘটনার জেরে শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের পাশে এসে বখাটেরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নিরবকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

(ঢাকা টাইমস/০৯ফেব্রুয়ারি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :