চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৫ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আনজিরা খাতুন (৩৩) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী ভ্যানচালক হামিদুল ইসলাম ও ছেলে আশরাফুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ব্রিজ মোড় এলাকার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনজিরা খাতুন ও আহতরা কুষ্টিয়ার মিরপুর থানাধীন আমবাড়িয়া গ্রামের বাসিন্দা।

এছাড়া দুর্ঘটনাস্থল থেকে এলাকাবাসী ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ট্রাকচালক আক্তারুজ্জামান দর্শনা থানাধীন পুরাতন বাজার এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে উপজেলার কালিদাসপুর ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকায় ব্যাটারিচালিত ভ্যানে স্বামী, স্ত্রী ও ছেলে নিয়ে এক বাড়িতে দুধ বিক্রি করতে যান। সেখান থেকে দুপুর ১২টার দিকে ফেরার পথে আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক সড়কে উঠতেই বালুবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ট্রাকের চাকার নিচে গৃহবধূ আনজিরা ছিটকে পড়ে ঘটনাস্থলেই পিষ্ট হয়ে তার মৃত্যু হয়। এতে গুরুতর আহত হন স্বামী হামিদুল ও ছেলে আশরাফুল। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আলমডাঙ্গা থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা নিহত গৃহবধূর লাশের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অপারেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলে এক নারীর মৃত্যু হয়েছে। লাশের ছিন্নভিন্ন অংশগুলো সংগ্রহ করে পুলিশ হেফাজতে দেওয়ার প্রস্তুতি চলছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গণি মিয়া জানান, ট্রাকের চাকায় এক গৃহবধূ নিহত হয়েছেন। তার স্বামী ও ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও চালককে আটক করা হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

(ঢাকা টাইমস/১৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :