খুলনায় গির্জায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে বিএনপি নেতা বকুলের সহায়তা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২২ এপ্রিল ২০২৪, ১৪:৩১ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২৪, ১৪:২৮

খুলনায় খ্রিস্টধর্মীয় গির্জায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় পণ্য-দ্রব্য ও আর্থিক সহযোগিতা করা হয়েছে।

সোমবার বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে এসব সহায়তা দেওয়া হয়।

এর আগেও করোনা পরিস্থিতির শুরু থেকে অক্সিজেন সাপোর্ট সেন্টার, নিত্যপ্রয়োজনীয় পণ্য-খাদ্যদ্রব্য, প্রয়োজনীয় ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে তা জরুরি অবস্থা চলমান থাকা পর্যন্ত অব্যাহত রেখেছিলেন রকিবুল ইসলাম বকুল।

এছাড়া রাজনৈতিক মামলায় খুলনা মহানগর ও জেলা বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মীকে আইনি সহায়তা প্রদান, মামলা পরিচালনা ও কারান্তরীণ থাকাকালে আর্থিক সহযোগিতা এবং আন্দোলন-সংগ্রামে হতাহত নেতাকর্মীদের পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

গল্লামারী চার্চে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের কেন্দ্রীয় নেতা নিত্যানন্দ মণ্ডল, খুলনা জেলার আহ্বায়ক ডা. প্রদীপ দেবনাথ, নগর শাখার সদস্য সচিব ইঞ্জিনিয়ার সত্যানন্দ দত্ত, ব্রজেন ঢালী, সুজানা জলি, পরিতোষ কুমার মণ্ডল, উজ্জ্বল দাস, নারায়ণ মিশ্র, অমিত মল্লিক, দেবদাস বিশ্বাস, অ্যাডভোকেট জয়দেব কুমার সরদার, গৌরাঙ্গ বিশ্বাস, চন্দ্রজিৎ বৈরাগী, প্রভাস চন্দ্র মণ্ডল, নিলোৎপল নিলয়, বিশ্বজিৎ গোলদার, রতন মল্লিক ও চিন্ময় রায় প্রমুখ।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :