নির্বাচনের মাধ্যমে সরকারকে বিদায় করা হবে: দুদু

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৬, ১৮:৩৪

বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি ষড়যন্ত্র করে সরকার উৎখাতের রাজনীতি বিশ্বাস করে না। সকল দলের অংশগ্রহণে জনগণের ভোটে ও নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে বিদায় করতে চায়।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা বিএনপির কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয়  বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মজুমদার ও হারুনুর রশিদ হারুন।

সভায় জেলার ১৩টি ইউনিটের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং নির্বাচিত জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০টার দিকে জয় বাংলা স্লোগান দিয়ে একদল সন্ত্রাসী বিএনপির সাংগঠনিক সভার স্থানে হামলা চালিয়ে গেট ভাঙচুর করে। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এছাড়া শহরের বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীর ওপর হামলার ঘটনা ঘটে। এতে অন্তত ১০ নেতাকর্মী আহত হয়।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া এ ঘটনার জন্য আওয়ামী লীগ থেকে বিতাড়িত অংশকে দায়ী করে বলেন, তারা বিএনপির সভা ভাঙচুর করার জন্য শুক্রবার রাতে শহরের বিভিন্ন স্থানে বোমাবাজি করেছে। শনিবার সকালে বিএনপির অফিসে হামলা চালিয়ে ভাঙচুরসহ ১০ নেতাকর্মীকে আহত করেছে।

(ঢাকাটাইমস/১২ নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত