রাতে রিয়ালের প্রতিপক্ষ ছন্নছাড়া দেপোর্তিভো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৬, ১০:২০ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৬, ১০:১২

রিয়াল মাদ্রিদ। লা লিগার পয়েন্ট টেবিলের চূড়ায়। অপরদিকে প্রতিপক্ষ দেপোর্তিভো রয়েছে ১৩তম স্থানে। লড়াইটা যেন উল্টোরথে। তাও আবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে দেপোর্তিভোকে আমন্ত্রণ জানিয়েছে রোনালদোরা। সবমিলে বড় কোনো অঘটন না ঘটলে ম্যাচটা একচেটিয়াই জিতে নেবে স্প্যানিশ জায়ান্টরা।

শক্তিমত্তা আর পেছনের পরিসংখ্যান বলছে, দেপোর্তিভো পাত্তাই পাবে না রিয়ালের কাছে। দেপোর্তিভোর সঙ্গে সর্বশেষ পাঁচ দেখায় পাঁচটিতেই জিতেছে রিয়াল মাদ্রিদ। তবে শেষ পাঁচ ম্যাচের মধ্যে তিন জয় আর দুই হার রিয়ালের। পক্ষান্তরে গেল পাঁচ লড়াইয়ে মাত্র এক জয় দেপোর্তিভোর।

আজ রিয়ালের হয়ে বেশ ক’জন তারকা খেলোয়াড়কে মাঠে পাচ্ছে না জিনেদিন জিদান। চোটের কারণে আগে থেকেই নেই গ্যারেথ বেল। পাশাপাশি বিশ্রাম দেওয়া হয়েছে দলের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো এবং স্ট্রাইকার করিম বেনজেমাকে। এছাড়া আরও কয়েক জন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হবে বলে জানিয়েছেন জিদান।

বুঝাই যাচ্ছে দেপোর্তিভোকে খুব একটা আমলে নিচ্ছেন না রিয়াল বস। তবে ‘পচা শামুকে’ পা কাটলে পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার সুযোগ লুফে নিতে ভুল করবে না চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাও। আজ সন্ধ্যা ৬টায় মেসিদের প্রতিপক্ষ ওসাসুনা।

লা লিগায় এখন পর্যন্ত ১৪ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। ৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা। আর তিন নম্বরে থাকা সেভিয়ার পয়েন্ট ২৭। যারা বার্সার চেয়ে এক পয়েন্ট পিছিয়ে আছে।

মুখোমুখি: রিয়াল মাদ্রিদ-দেপোর্তিভো।

মাঠ: সান্তিয়াগো বার্নাব্যু।

সময়: বাংলাদেশ সময় রাত ১.৪৫।

সরাসরি: সনি সিক্স।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :