বাতাসের তোড়ে বেসিন রিজার্ভে ক্যামেরাম্যান আহত

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জানুয়ারি ২০১৭, ১৪:৪০ | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ১৪:২৯
‘দুষ্টু’ বাতাস এভাবে টুপিও উড়িয়েছে বারংবার

ওয়েলিংটনের বাতাস এড়িয়ে মাঠে কাজ করতে হিমশিম খাচ্ছেন কর্মীরা। বেসিন রিজার্ভে বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্টের প্রথমদিন বাতাসের দাপট দেখা দেয় দারুণভাবে। এক ক্যামেরা-অপারেটর বাতাসের ধাক্কায় পড়ে যেয়ে আহত হয়েছেন।

বাতাসের সঙ্গে এদিন থেকে থেকে বৃষ্টি নামে। যার কারণে পুরো ওভার খেলা সম্ভব হয়নি। ৩ উইকেট হারিয়ে বাংলাদেশ দিন শেষ করেছে ১৫৪ রান নিয়ে।

ঘটনাটি দ্বিতীয় সেশনের। কলিন ডি গ্রান্ডহোমের একটি বাউন্সার বাতাসে ভেসে মাঠের দক্ষিণ দিকে যায়। ওখানে মাচার মতো জায়গায় ক্যামেরা চালাচ্ছিলেন একজন কর্মী। ঠিক সেই সময় জোরে বাতাস শুরু হয়। ওই কর্মী নিজেকে সামলাতে যেয়ে বাতাসের ধাক্কায় বেসামাল হয়ে পড়েন।

মাঠের ভেতরও বাতাসের এই বাগড়া চোখে পড়েছে। আম্পায়ার মারাইস ইরাসামস এবং পল রিফিল তাদের হ্যাট মাথায় রাখতে হিমশিম খাচ্ছিলেন। বারবার হাত উপরে তুলে টুপি ঠিক করতে হয় তাদের। একবার বৃষ্টি থেমে গেলে কর্মীরা কাভার উঠাতে যেয়েও বাতাসের তোড়ে পড়েন। কাভারসহ একজন বেশ কিছুদূর ভেসে যান।

বাতাসের এমন ‘খেলা’ ২০১০’র স্মৃতি সামনে নিয়ে আসছে। সেবার এই মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে নেমেছিল কিউইরা। মাঠের কভার পালকের মতো উড়ে গিয়ে ক্যামেরার ওপর পড়লে এক কর্মী গুরুতর আহত হন।

সূত্র: স্ট্যাফ.কো.এনজি

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :