‘বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল’

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৭, ১৯:১৩

‘শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশ দ্রুত গতিতে এগিয়ে চলছে। স্বাস্থ্য, শিক্ষা, অন্ন, বস্ত্র, বাসস্থান সর্বদিক দিয়ে বাংলাদেশ আজ পরিপূর্ণতা অর্জন করেছে। যে বাংলাদেশকে এক সময় তলাবিহীন ঝুড়ি বলা হতো, সেই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ ব্যাংকে পর্যাপ্ত পরিমাণ রিজার্ভ মজুদ রয়েছে। শহর থেকে গ্রামাঞ্চলে প্রত্যন্ত এলাকায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা আজ শুধু স্বপ্ন নয়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হতে চলেছে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

কথাগুলো বলেন কিশোরগঞ্জ-২(কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো.সোহ্রাব উদ্দিন এমপি।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার জাঙালিয়া ইউনিয়নের তারাকান্দি পূর্বপাড়া গ্রামে পল্লী বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এই সাংসদ।

বীরমুক্তিযোদ্ধা মো. গোলাপ মিয়ার সভাপতিত্বে ও জাতীয়পার্টি (জাপা) নেতা মো. নজরুল ইসলামের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন- পল্লী বিদ্যুৎ সমিতি কিশোরগঞ্জ এলাকার ডিজিএম মো. আখতার হোসাইন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন, সাবেক উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান একেএম ফজলুল হক বাচ্চু, জাঙালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আবদুস ছাত্তার, সাবেক ভিপি মো.আবদুল হাকিম ও যুবনেতা সুলতান মাহমুদ প্রমুখ।

তারাকান্দি পূর্বপাড়া গ্রামের এক কিলোমিটার এলাকা পল্লী বিদ্যুতের আলোয় আলোকিত হওয়ার সুবিধা পেয়েছে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :