বিএনপি নেত্রীর উপদেষ্টা নুরুল হুদাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৭, ২২:৩৮

চাঁদপুর-২ নির্বাচনী আসনের (মতলব উত্তর) চার বারের সংসদ সদস্য, সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মোঃ নুরুল হুদাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

রবিবার বিকেলে খন্দকারকান্দি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে বিকালে ৩টায় মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ মাঠে মরহুমের সর্বশেষ (৫ম) জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা পূর্বে সংক্ষিপ্ত আলোচনা করেন- ত্রাণ মন্ত্রী ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন, মরহুমের বড় ছেলে তানভীর হুদা শুভ, জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এমরান হোসেন মিয়া, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ ওয়াদুদ।

এসময় আরও উপস্থিত ছিলেন এছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

বুধবার সকাল ৭টা ২৫ মিনিটে আমেরিকার একটি হাসপাতালে মোঃ নুরুল হুদা ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৭০বছর। তাঁর এই আকস্মিক মৃত্যুতে নির্বাচনী আসনের নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :